বিশ্বনাথে ফজর আলীর ‘স্ক্রু’ ড্রাইভার’র উঠান বৈঠকে ইট-পাটকেল নিক্ষেপ, আহত ৪

প্রকাশিত: ১১:২০ পূর্বাহ্ণ, নভেম্বর ১২, ২০২২

বিশ্বনাথে ফজর আলীর ‘স্ক্রু’ ড্রাইভার’র উঠান  বৈঠকে ইট-পাটকেল নিক্ষেপ, আহত ৪

 

বিশ্বনাথ প্রতিনিধি

আগামী ২রা নভেম্বর অনুষ্ঠিতব্য সিলেটের বিশ্বনাথ পৌরসভার প্রথম নির্বাচনের ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হাজী ফজর আলীর ‘স্ক্রু ড্রাইভার’ মার্কার সমর্থনে শুক্রবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় ২নং ওয়ার্ডে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। পৌর এলাকার মুফতিরগাঁও গ্রামের মরহুম আকমল আলী চেয়ারম্যানের বাড়িতে উঠান বৈঠক চলাকালে কে বা কাহার ইট-পাটকেল নিক্ষেপ করে ‘স্ক্রু ড্রাইভার’ মার্কার সমর্থক বাচ্চু মিয়াকে রক্তাক্তসহ ৪ জনকে আহত করে।

পৌর এলাকার ২নং ওয়ার্ডের মুফতিরগাঁও গ্রামের প্রবীর মুরব্বী শেখ ফারুক আহমদ ফিরুজের সভাপতিত্বে ও সংগঠক শেখ মিলাদ আহমদ শাহীনের পরিচালনায় ‘স্ক্রু ড্রাইভার’ মার্কার সমর্থনে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন মুফতিরগাঁও গ্রামের প্রবীন মুরব্বী মোল্লারগাঁও গ্রামের প্রবীন মুরব্বী হাজী আকবর আলী, রাজনগর গ্রামের প্রবীন মুরব্বী মঞ্জুর আলী, ইংরেজ মিয়া, সিরাজুল ইসলাম, যুক্তরাজ্য প্রবাসী দয়াল মিয়া, মুফতিরগাঁও গ্রামের প্রবীন মুরব্বী আনোয়ার মিয়া, রফিক আলী, আব্দুল কাদির, পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম বুলবুল, সংগঠক আজব আলী, শেখ জামাল উদ্দিন।

বৈঠকের শুরুতে কোরআন তেলাওয়াত ও শেষে দোয়া পরিচালনা করেন আল-হেরা জামে মসজিদের ইমাম হাফিজ সাঈদ আহমদ এবং স্বাগত বক্তব্য রাখেন মুফতিরগাঁও গ্রামে যুক্তরাজ্য প্রবাসী লুৎফুর রহমান।

ওয়ার্ডবাসীর কাছে ‘স্ক্রু ড্রাইভার’ মার্কায় ভোট, দোয়া ও সহযোগীতা চেয়ে উঠান বৈঠকে কাউন্সিলর প্রার্থী হাজী ফজর আলী বলেন, বিগত সময়ে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি আপনাদের ভোটে নির্বাচিত হওয়ার পর সততা ও নিষ্ঠার সাথে নিজের দায়িত্ব পালন করেছি। ২রা নভেম্বর যদি আপনারা আমাকে পুনরায় নির্বাচিত করেন তাহলে ওয়ার্ডবাসীকে সাথে নিয়ে আমি আপনাদেরকে এলাকার রাস্তাঘাট, ব্রীজ-কালবার্ট নির্মাণ, মসজিদ-মন্দির ও শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়নসহ অবহেলিত-বঞ্চিত-গরীব জনসাধারণের প্রাপ্য অধিকার নিশ্চিত করার মাধ্যমে একটি মডেল ওয়ার্ড উপহার দেব।

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: