বিশ্বনাথে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশে সোপর্দ করলেন জনতা

প্রকাশিত: ৫:৪০ পূর্বাহ্ণ, নভেম্বর ২২, ২০২২

বিশ্বনাথে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে  আটক করে পুলিশে সোপর্দ করলেন জনতা

 

বিশ্বনাথ প্রতিনিধি

সিলেটের বিশ্বনাথ পৌর এলাকার ৫নং ওয়ার্ডে দূর্যাকাপন গ্রামে মসজিদের সামন থেকে রোববার (২০ নভেম্বর) দুপুরে ৫০ পিছ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করেছেন স্থানীয় জনতা। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মাদক ব্যবসায়ীকে আটক করে থানা নিয়ে আসে। এসময় তাদের কাছ থেকে ৫০ পিছ ইয়াবা জব্দ করে পুলিশ।

ইয়াবাসহ আটককৃত মাদকব্যসায়ীরা হল- বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের কোনারাই গ্রামের মৃত ইয়াকুব আলীর পুত্র ফখরুল ইসলাম (৫০) ও ওসমানীনগর উপজেলার পূর্ব মান্দারুকা গ্রামের মৃত এলাইছ মিয়ার পুত্র হামিদুর রহমান (৪০)। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

বিশ্বনাথ পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর রফিক হাসান জানান, আটককৃত ফখরুল ইসলাম ও হামিদুর রহমান রোববার দুপুর ১টার দিকে দূর্য্যাকাপন গ্রামের চিহিৃত মাদক ব্যবসায়ী তুহিনের স্ত্রী ছরি বেগমের কাছ থেকে ‘ইয়াবা’ ক্রয় করে নিয়ে যাওয়ার পথে গ্রামের মসজিদের সামনে স্থানীয় জনতা তাদেরকে আটক করে থানা পুলিশকে খবর দেন। এরপর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ইযাবাসহ তাদের (ফখরুল-হামিদুর)’কে আটক করে থানায় নিয়ে আসে।

ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটকের সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার এসআই সাইফুল মোল্লা বলেন, আটককৃত ২ জন প্রকৃত মাদক ব্যবসায়ী। তাদের কাছ থেকে ৫০ পিছ ইয়াবা জব্দ করা হয়েছে। এঘটনায় আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: