সিলেটের দক্ষিণ সুরমায় ছোট ভাইয়ের বিরুদ্ধে বড় ভাইয়ের অভিযোগ

প্রকাশিত: ২:০৫ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২২

সিলেটের দক্ষিণ সুরমায় ছোট ভাইয়ের বিরুদ্ধে বড় ভাইয়ের অভিযোগ

দিনরাত ডেস্কঃ

সিলেট দক্ষিণ সুরমার রশিদপুর গ্রামের সহোদর ছোট ভাইয়ের বিরুদ্ধে নানান অভিযোগ করেছেন বড় ভাই। ছোট ভাই দৌলত মিয়ার বিরুদ্ধে অসংখ্য অভিযোগ এনে দক্ষিণ সুরমা থানায় অভিযোগ দায়ের করেছেন বড় ভাই আশিক মিয়া। অভিযোগ পেয়ে পুলিশ তদন্তে নেমেছেন।

থানায় দায়ের করা অভিযোগে আশিক মিয়া বলেছেন, তার ছোট ভাই দৌলত মিয়া খুবই খারাপ, উশৃংখল ও পরধনলোভী। দীর্ঘদিন ধরে দৌলত মিয়া বসতবাড়িতে রাত তিনটা পর্যন্ত জুয়া খেলা, ইয়াবা, গাঁজাসহ নানান রকমের নেশা করে আসছে। মাদকসহ নানান অবৈধ ব্যবসা করে আসছে। গত ২২ নভেম্বর সকাল ৮ টায় দৌলত মিয়া তার লেকজন নিয়ে বসতবাড়িতে জুয়া খেলা ও মাদকাসক্ত হয়ে বিকট শব্দ করতে থাকে। একই বসতবাড়ি হওয়ায় আশিক মিয়ার পরিবারের লোকজন দৌলত মিয়ার ওইসব কর্মকান্ডে বাধা দেয়। এতে দৌলত মিয়া ক্ষিপ্ত হয়ে আশিক মিয়ার পরিবারের লোকজনের উপর হামলা চালায়। এতে আশিক মিয়াসহ তার এইচএসসি পরীক্ষার্থী মেয়ে ও অন্যরা আহত হন। ঘটনার পর আশিক মিয়া থানায় অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, আপন দুই ভাইয়ের মধ্যে বিরোধের জেরে দুইটি অভিযোগ দেয়া হয়েছে থানায়। তদন্ত করে দৌলত মিয়ার অভিযোগের সত্যতা পাওয়া গেছে। মামলা রেকর্ড হয়েছে। আশিক মিয়ার অভিযোগটি তদন্ত চলছে। সত্যতা পাওয়া গেলে মামলা রেকর্ড করা হবে। এছাড়া বিরোধের পর স্থানীয় ইউনিয়ন মেম্বারসহ গণ্যমান্য ব্যক্তিরা পুলিশের সাথে যোগাযোগ করে উভয় পরিবারের বিষয়টি আপস করার প্রস্তাব দিয়েছে। পুলিশের পক্ষ থেকে সালিশানদের সময় দেয়া হয়েছে।

 

এ সংক্রান্ত আরও সংবাদ