সাংবাদিক সুমা যেখানেই যাবেন দ্যুতি ছড়াবেন: জেবুন্নেছা হক

প্রকাশিত: ৪:৩৫ অপরাহ্ণ, মে ২, ২০২৩

সাংবাদিক সুমা যেখানেই যাবেন দ্যুতি ছড়াবেন: জেবুন্নেছা হক

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এমপি সৈয়দা জেবুন্নেছা হক বলেছেন- সিলেটের সাংবাদিক সুমা জায়গীরদার যেখানেই যাবেন সেখানে দ্যুতি ছড়াবেন। দেশের উন্নয়নে, মানুষের উন্নয়নে সবসময় ভুমিকা রাখবেন। তিনি বলেন- দেশে নানা পেশায় আজ নারীরা এগিয়ে যাচ্ছে। সিলেটে সাংবাদিকতায় নারীদের অবদান রয়েছে। তেমনি করে বিদেশের মাটিতেও বাংলাদেশের মেয়েরা সাফল্যের দ্যুতি ছড়াচ্ছেন। আর এটি কেবল সম্ভব হয়েছে দেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা থাকার কারনে। প্রধানমন্ত্রী নারী জাগরনের অগ্রদূত হিসেবে ভুমিকা রাখছেন বলে মন্তব্য করেন তিনি।

 

মঙ্গলবার সন্ধ্যায় বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্র’র সিলেট বিভাগীয় কমিটির সহ-সভাপতি ও দৈনিক টেমস সুরমা’র সম্পাদক সুমা জায়গীরদারের কানাডা গমন উপলক্ষে বিদায় সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। নগরীর পূর্ব জিন্দাবাজারের গ্রান্ড বাফেট হোটেলে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

 

সংগঠনের সভাপতি, জিটিভি ও সারাবাংলার সিলেট প্রতিনিধি বিলকিস আক্তার সুমির সভাপতিত্বে আয়োজিত সংবর্ধনার জবাবে সুমা জায়গীরদার তার বক্তৃতায় সিলেটের নারী সাংবাদিকদের পাশে থাকার অঙ্গীকার করেন। বলেন- যেখানেই যাই না কেনো মন পড়ে থাকবে সিলেটে। সব সময়ই চাইবো প্রিয় সিলেট যেনো ভালো থাকে। সিলেটের মানুষ যেনো সুখে থাকে।

 

অনুষ্টানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্র সিলেট বিভাগীয় কমিটি সাধারন সম্পাদক ও দৈনিক উত্তরপূর্বের সহকারী সম্পাদক মনিকা ইসলাম।

 

নারী সাংবাদিক কেন্দ্র’র সিলেটের সদস্য তানিয়া ইসলামের পরিচালনায় অনুষ্টানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক শামীমা আক্তার ঝিনু, লেখিকা সংঘের সহ-সাধারন সম্পাদক ইশরাক জাহান জেলী, নারী সাংবাদিক কেন্দ্র’ সিলেট বিভাগীয় কমিটির কোষাধ্যক্ষ সাংবাদিক ফাতেমা সুলতানা অন্যা, দপ্তর সম্পাদক মাসুদা সিদ্দিকা রুহি, লেখিকা সংঘের সদস্য সেনুয়ারা আক্তার চিনু, নারী সাংবাদিক কেন্দ্র সিলেটের সদস্য হাবিবা আক্তার, ফাহিমা বেগম, মাহবুবা জান্নাত প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ