সিলেটের কোম্পানীগঞ্জে ডাকাতি করার সরঞ্জামাদিসহ কোম্পানীগঞ্জ থানা পুলিশ কর্তৃক ডাকাত গ্রেফতার

প্রকাশিত: ৪:৫৮ অপরাহ্ণ, মে ২, ২০২৩

সিলেটের কোম্পানীগঞ্জে ডাকাতি করার সরঞ্জামাদিসহ কোম্পানীগঞ্জ থানা পুলিশ কর্তৃক ডাকাত গ্রেফতার

নিজস্ব সংবাদদাতাঃ  সিলেট জেলার অপরাধ দমন, আসামি গ্রেফতার ও জেলার সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশ, সিলেট নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাছাড়া জেলায় সংঘটিত সঙ্গবদ্ধ অপরাধ, ডাকাতি, ডাকাতির প্রস্তুতি, খুন, ধর্ষণ ও চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে জেলা পুলিশ সিলেট সবার্ধিক গুরুত্ব দিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ০২ মে ২০২৩ খ্রিঃ তারিখ রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই গোপেশ চন্দ্র দাস সঙ্গীয় এএসআই জিতু মিয়া ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে কোম্পানীগঞ্জ থানাধীন পশ্চিম বর্ণি এলাকার সিলেট ভোলাগঞ্জ মহাসড়কের ভাঙ্গাব্রীজ নামক এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে জাফরুল হোসেন(২২), পিতা-নিজাম উদ্দিন, সাং-বর্ণি কান্দিবাড়ী, থানা-কোম্পানীগঞ্জ, জেলা-সিলেটকে ডাকাতি করার সরঞ্জাম ০১টি লোহার তৈরি ছুরি, ০১ টি মোটা রশি, ০২টি লোহার তৈরি রামদা, জিআই পাইপ দিয়ে তৈরি বিশেষ ধরনের ০১টি কোড়ালসহ গ্রেফতার করা হয়। গ্রেফতার পরবর্তী জিজ্ঞাসাবাদে সে তার সহযোগী অন্যান্য ডাকাতদের সহযোগিতায় সিলেট-ভোলাগঞ্জ মহাসড়কের কথিত ভাঙ্গা ব্রীজের এক প্রান্ত হইতে অপর প্রান্তে জব্দকৃত রশি বাধিয়া গাড়ি আটক করে ডাকাতির প্রস্তুতি গ্রহন করিতেছিল বলিয়া জানায়।

এরই পরিপ্রেক্ষিতে কোম্পানীগঞ্জ থানায় গ্রেফতারকৃত আসামী ও তার সহযোগী পলাতক ৬ জনকে এজাহারনামীয় এবং অজ্ঞাতনামা আরো ৫/৬ জন কে আসামী করে একটি ডাকাতির প্রস্তুতির মামলা রুজু করা হয়, যাহার মামলা নং-০১, তাং-০২/০৫/২০২৩খ্রিঃ, ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

এ সংক্রান্ত আরও সংবাদ