কানাইঘাট থানা পুলিশের অভিযানে কুখ্যাত মাদক ব্যবসায়ী করিম গ্রেফতার

প্রকাশিত: ৩:৩৮ পূর্বাহ্ণ, মে ১৩, ২০২৩

কানাইঘাট থানা পুলিশের অভিযানে কুখ্যাত মাদক ব্যবসায়ী করিম গ্রেফতার

নিজস্ব সংবাদদাতাঃ

কানাইঘাট থানা পুলিশের বিশেষ অভিযানে কুখ্যাত মাদক ব্যবসায়ী করিম উদ্দিনের হেফাজত হতে সিএনজি গাড়ীসহ ১৯২ বোতল ভারতীয় অফিসার চয়েস মদ উদ্ধার করেন।

সিলেট জেলার অপরাধ দমন, মাদক উদ্ধার ও জেলার সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন এর নেতৃত্বে সিলেট জেলা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাছাড়া জেলার সংঘটিত সংঘবদ্ধ অপরাধ, খুন, ধর্ষণ, পরোয়ানাভূক্ত সাজাপ্রাপ্ত ও চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে সিলেট জেলা পুলিশ সর্বাধিক গুরুত্ব দিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় সিলেট জেলার কানাইঘাট থানা পুলিশের একটি অভিযানিক দল অফিসার ইনচার্জ মোঃ গোলাম দস্তগীর আহমেদ এর নেতৃত্বে অদ্য ১২/০৫/২০২৩খ্রিঃ তারিখ থানার এসআই/পীযূষ চন্দ্র সিংহ সহ একদল পুলিশ বিকাল ০৩.৩০ ঘটিকার সময় কানাইঘাট থানাধীন ০৩ নং দিঘীরপাড় পূর্ব ইউনিয়নের অর্ন্তগত দর্পনগর পূর্ব সাকিনস্থ আলতাফ চেয়ারম্যনের বাড়ীর সংলগ্ন মরহুম মনাই মিয়া শাহ মাজারের অনুমান ১০০ গজ পূর্ব পাশে রাস্তার উপর গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কুখ্যাত মাদক ব্যবসায়ী করিম উদ্দিন (২৪), পিতা-মৃত শামীম আহমদ, সাং-নারাইনপুর, থানা-কানাইঘাট, জেলা-সিলেটকে একটি সিএনজি গাড়ীসহ ০৩(তিনটি) বস্তায় মোট ১৯২ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ অফিসার্স চয়েস মদ’সহ গ্রেপ্তার করেন। গ্রেফতার করা কালে তার সহযোগী অন্যান্য মাদক ব্যবসায়ী পুলিশের উপস্থিতি টের পাইয়ে দৌঁড়ে পালিয়ে যায়। পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। গ্রেফতারকৃত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী। আসামীর দেওয়া তথ্য মতে তার ভারতীয় সীমান্ত এলাকা হতে উদ্ধারকৃত মদ সংগ্রহ করে নারাইনপুর সুরমা নদী পার হয়ে জকিগঞ্জ থানাধীন কালিগঞ্জ বাজারে নিয়ে যাচ্ছিল।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ