সিলেট বিভাগের শ্রেষ্ঠ এএসপি জগন্নাথপুর সার্কেল এর শুভাশীষ

প্রকাশিত: ৪:৩২ পূর্বাহ্ণ, জুলাই ১৩, ২০২৩

সিলেট বিভাগের শ্রেষ্ঠ এএসপি জগন্নাথপুর সার্কেল এর শুভাশীষ

হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

সিলেট বিভাগীয় পর্যায়ে পুলিশের শ্রেষ্ট সার্কেল নির্বাচিত হয়েছেন এএসপি শুভাশীষ ধর। তাঁর এই অর্জনে জগন্নাথপুরবাসীর মাঝে আনন্দ উল্লাস বিরাজ করছে।
চলতি ২০২৩ সালের এপ্রিল থেকে জুন পর্যন্ত আইনশৃঙ্খলা রক্ষা ও অপরাধ নিয়ন্ত্রণে অবদান রাখায় সিলেট রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল নির্বাচিত হয়েছেন সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) এএসপি শুভাশীষ ধর। পরে তাঁর কাজের স্বীকৃতি স্বরূপ সিলেট রেঞ্জের ডিআইজি শাহ্ মিজান সাফিউর রহমান বিপিএম ও পিপিএম সম্মানপত্র ও নগদ অর্থ এএসপি শুভাশীষ ধর এর হাতে তুলে দিয়েছেন। তাঁর এই সম্মাননা প্রাপ্তিতে জগন্নাথপুরের জনপ্রতিনিধি, রাজনৈতিক ও সুশীল সমাজের ব্যাক্তিবর্গ সহ যুবসমাজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ডিআইজি ও এএসপি শুভাশীষ ধরকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।
এ ব্যাপারে সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) এএসপি শুভাশীষ ধর বলেন, পুরস্কার প্রাপ্তি বড় কথা নয়, বড় কথা হচ্ছে, জনসাধারণকে আমি কি রকমের সেবা দিতে পেরেছি। তিনি এ প্রাপ্তিতে জগন্নাথপুর থানা পুলিশ ও জগন্নাথপুরবাসীর প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেন। তিনি জগন্নাথপুর সার্কেল এর আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশকে সহযোগীতা করার জন্য এ থানাধীন সবার কাছে আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।
উল্লেখ্য, বিগত ১০ ই জুলাই রোজ সোমবার সিলেট রেঞ্জ ডিআইজি কার্যালয়ের কনফারেন্স হলরুমে সিলেট রেঞ্জের ডিআইজি শাহ্ মিজান সাফিউর রহমান বিপিএম ও পিপিএম এর সভাপতিত্বে ২০২৩ সালর ত্রৈমাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সিলেট রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল নির্বাচিত হয়েছেন সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) এএসপি শুভাশীষ ধর। এবং এই সভায় তাঁর হাতে সম্মাননা পত্র ও নগদ অর্থ তুলে দিয়েছেন অনুষ্ঠান এর সভাপতি।

এ সংক্রান্ত আরও সংবাদ