এরশাদের মৃত্যুবার্ষিকীতে সিলেটে খতমে কোরআন দোয়া ও আলোচনা সভা

প্রকাশিত: ১০:১৫ পূর্বাহ্ণ, জুলাই ১৪, ২০২৩

এরশাদের মৃত্যুবার্ষিকীতে সিলেটে খতমে কোরআন দোয়া ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদকঃ  জাপার কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সিলেট বিভাগীয় মুখপাত্র মুজিবুর রহমান ডালিম বলেছেন- প্রয়াত রাস্ট্রপতি আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ ছিলেন সত্যিকার অর্থে উন্নয়শীল বাংলাদেশের একজন রূপকার। তার ৯ বছরের শাসনে বাংলাদেশের সব জায়গায় সমানভাবে উন্নয়ন হয়েছিলো। শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, অবকাঠামোগত উন্নয়ন বাংলাদেশকে এগিয়ে যাওয়ার প্রেরণা যুগিয়েছিলো। তার এই অবদান দেশের মানুষ কোনো দিন ভুলতে পারবে না।

তিনি শুক্রবার (১৪ই জুলাই) জাতীয়পার্টির প্রতিষ্ঠাতা, দলের সাবেক চেয়ারম্যান ও প্রয়াত রাস্ট্রপতি আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে সিলেটে খতমে কোরআন, দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
জৈন্তাপুর উপজেলার শুক্রবারী বাজার জাপার কার্যালেয় অনুষ্টিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা শ্রমিক পার্টির সভাপতি ও জাপা নেতা মকবুল আলী। শ্রমিক নেতা হাজি বাদশার পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- সিলেট জেলা জাপার সাবেক সাংস্কৃতিক ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ফয়সল আহমদ সম্রাট, জেলা যুব সংহতি নেতা সেলিম আহমদ আব্দুল আহাদ, তরুন পার্টির জেলা যুগ্ম আহবায়ক সাজ্জাদুর রহমান, সম্মেলন প্রস্তুতি কমিটি সিলেট বিভাগীয় কমিটির সদস্য আব্দুল জলিল, জাহাঙ্গীর মেম্বার, গিয়াস উদ্দিন, শ্রমিক পার্টির নেতা আমিন আহমদ, মুহিবুর রহমান, জালাল উদ্দীন, নয়ন প্রমুখ। পবিত্র কোরআন খতম শেষে দোয়া পরিচালনা করেন অংশ নেন শুক্রবারী বাজার মসজিদের ইমাম মাওলানা আব্দুল কাদির।

 

এ সংক্রান্ত আরও সংবাদ