জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত শিক্ষার্থীর মৃত্যু, এলাকায় শোকের ছায়া

প্রকাশিত: ২:৪৩ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০২৩

জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত শিক্ষার্থীর মৃত্যু, এলাকায় শোকের ছায়া

হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত কলেজ শিক্ষার্থী রিয়াদ(২২) চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে মৃত্যু বরন করেছে। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এবং পরিবারে শোকের মাতম চলছে।

জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়ন এর অন্তর্ভুক্ত বাগময়না গ্রাম নিবাসী আব্দুর কাছের এর ছেল ইনাতগঞ্জ ডিগ্রী কলেজ এর স্নাতক ২য় বর্ষের শিক্ষার্থী রিয়াদ আহমদ (২২) বিগত ১৩ ই জুলাই রোজ বৃহস্পতিবার সন্ধ্যালগ্নে মোটরসাইকেল চালিয়ে রানীগঞ্জ সেতু পারাপারের সময় হঠাৎ করে জনৈক পথচারী মোটরসাইকেল এর সামনে পড়েন। এই পথচারীকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেলটি দুর্ঘটনা কবলিত হয়ে শিক্ষার্থী রিয়াদ আহমদ (২২) গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে তাকে সিলেট শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি দেখা দিলে ১৫ ই জুলাই রোজ শনিবার ঢাকা শহরস্থ একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। টানা চারদিন হাসপাতালের বেটে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গত ১৬ ই জুলাই রোজ রবিবার দিবাগত রাত প্রায় ১১ ঘটিকার সময় চিকিৎসাধীন অবস্থায় রিয়াদ আহমদ (২২) মৃত্যু বরন করেছেন। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।আর পরিবারে শোকের মাতম চলছে।
১৮ ই জুলাই রোজ মঙ্গলবার সকাল ১০ ঘটিকার সময় রিয়াদের নিজ গ্রামে নামাজে জানাজা শেষে মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ