আদর্শ উচ্চ বিদ্যালয় রুস্তমপুরের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী ১২ ও ১৩ জানুয়ারি২৪

প্রকাশিত: ৭:৫৫ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০২৩

আদর্শ উচ্চ বিদ্যালয় রুস্তমপুরের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী ১২ ও ১৩ জানুয়ারি২৪

মোহাম্মদ সানওয়ার আলী,,,,,,,

দক্ষিণ সুরমার সিলাম ইউনিয়নের আদর্শ উচ্চ বিদ্যালয় রুস্তমপুরের পুনর্মিলনী উদযাপন কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯ সেপ্টেম্বর) রাতে স্থানীয় গোয়ালগাও প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত সভায় পুনর্মিলনী অনুষ্ঠান আগামী বছরের ১২ ও ১৩ জানুয়ারি করার সিদ্ধান্ত সহ তা বাস্তবায়নের লক্ষ্যে কয়েকটি উপকমিটি গঠন করা হয়।
আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র মহি উদ্দিনের সভাপতিত্বে ও আনোয়ারুল ইসলাম আনহারের পরিচালনায় সভায় যেসব উপ-কমিটি সেগুলো হলো- ম্যাগাজিন প্রাকাশনা পর্ষদ, আপ্যায়ন উপ কমিটি, নিবন্ধন উপ কমিটি, অর্থ ও বাজেট উপ কমিটি, প্রচারণা উপ কমিটি , সাংস্কৃতিক ও সাজসজ্জা উপ কমিটি, আইন শৃঙ্খলা উপ কমিটি ও খেলাধুলা উপ কমিটি।
একই সভায় অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য দেশে অবস্থানরত প্রাক্তন শিক্ষার্থীদের জন্য নিবন্ধন ফি এক হাজার টাকা ও বিদেশে অবস্থানরত প্রাক্তন শিক্ষার্থীদের জন্য নিবন্ধন ফি উন্মুক্ত রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।
এছাড়াও অনুষ্ঠান উপলক্ষ্যে প্রকাশিতব্য ম্যাগাজিনের জন্য যারা লেখা দিতে ইচ্ছুক তারা আগামী ৩০ নভেম্বরের মধ্যে জমা দেওয়ার সিদ্ধান্ত নেয়া হয়।
সভায় উপস্থিত ছিলেন জামাল আহমদ, জসিম উদ্দিন, সাইস্তা মিয়া, মুতলিব মিয়া, রেজওয়ান মিয়া, আমিরুল ইসলাম মাসুম, শাহ মোঃ দিলোয়ার, আব্দুল মুত্তাকিম চৌধুরী মাছুম, নুরমান আহমদ, ছানার আলী ছানোয়ার, গোলাম কিবরিয়া, জয়নাল খান, নাইম আহমদ, আব্দুর রকিব, আতিক মিয়া, আব্দুল হামিদ, সৈয়দ মোকাররম,মোঃ রাসেল, শাহনুর রহমান, জয়নুল ইসলাম প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ