আদর্শ উচ্চ বিদ্যালেয়র প্রাক্তন শিক্ষার্থী পুনর্মিলনী অনুষ্ঠানে ক্যাপ উপহারের ঘোষণা ৯৬ ব্যাচের

প্রকাশিত: ৯:৫৯ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২৩

আদর্শ উচ্চ বিদ্যালেয়র প্রাক্তন শিক্ষার্থী পুনর্মিলনী অনুষ্ঠানে ক্যাপ উপহারের ঘোষণা ৯৬ ব্যাচের

মোহাম্মদ সানোয়ার আলী,,,,,,

দক্ষিণ সুরমার সিলাম ইউনিয়নের আদর্শ উচ্চ বিদ্যালয় রুস্তমপুরের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠানে অংশগ্রহণকারী সকল শিক্ষার্থীদের ক্যাপ উপহার দেয়ার ঘোষণা দিয়েছেন বিদ্যালয়ের এসএসসি ৯৬ ব্যাচের শিক্ষার্থীরা। ওই ব্যাচের শিক্ষার্থী মরহুমা সৈয়দা শামছুন নাহার বেগম হলির স্মরণে তারা এই ক্যাপ উপহার দিবেন বলে জানিয়েছেন তারা।
ব্যাচের শিক্ষার্থীদের সাথে আলোচনা করে এই ঘোষণা দেন ব্যাচের ছাত্র মুত্তাকিম চৌধুরী মাছুম।
এদিকে, প্রাক্তন শিক্ষার্থীর মধ্যে যারা পরপারে চলে গেছেন মহান আল্লাহ তায়ালা যেন সকলের রুহের মাগফেরাত দান করেন এবং এভাবে প্রতিটি ব্যাচ এক একটি দায়িত্ব নিয়ে আমাদের কাঙ্খিত পুনর্মিলনী উদযাপন বাস্তবায়নে অগ্রণী ভুমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেছে পুনর্মিলনী উদযাপন কমিটি।
উল্লেখ্য, আদর্শ উচ্চ বিদ্যালয় রুস্তমপুরের পুনর্মিলনী উদযাপন কমিটির সিদ্ধান্ত অনুযায়ী পুনর্মিলনী অনুষ্ঠান আগামী বছরের ১২ ও ১৩ জানুয়ারি অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য দেশে অবস্থানরত প্রাক্তন শিক্ষার্থীদের জন্য নিবন্ধন ফি এক হাজার টাকা ও বিদেশে অবস্থানরত প্রাক্তন শিক্ষার্থীদের জন্য নিবন্ধন ফি উন্মুক্ত রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এছাড়াও অনুষ্ঠান উপলক্ষ্যে প্রকাশিতব্য ম্যাগাজিনের জন্য যারা লেখা দিতে ইচ্ছুক তারা আগামী ৩০ নভেম্বরের মধ্যে জমা দেওয়ার সিদ্ধান্ত নেয়া হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ