বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হলেন মেয়র আরিফুল হক চৌধুরী

প্রকাশিত: ৯:৩৪ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২৩

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হলেন মেয়র আরিফুল হক চৌধুরী

নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীকে পদোন্নতি দিয়ে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য করা হয়েছে।

শনিবার (১৬ সেপ্টেম্বর ২০২৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পদোন্নতি পাওয়া বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় বলেন,  দলের কেন্দ্রীয় ও স্থানীয় পর্যায়ের সকল নেতাকর্মীদের প্রতি আমি কৃতজ্ঞ। দলের দেয়া দায়িত্ব পালনে পূর্বের ন্যায় এবারও জাতীয়তাবাদী আদর্শের বাতিঘর বিএনপি’র সর্বস্থরের নেতাকর্মীদের সার্বিক সহযোগিতা পাবো প্রত্যাশা করি।

একই বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য এম এ মালিককেও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য হিসেবে পদোন্নতি দেওয়া হয়।

সুইডেন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক নাজমুল আবেদিন মোহনকে সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাঈদ সোহরাবকে সহসাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এবং নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সহসভাপতি মাহমুদুর রহমান সুমনকে সহ-অর্থনৈতিক বিষয়ক সম্পাদক, যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ এবং যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সভাপতি আবদুল লতিফ সম্রাটকে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য পদে পদোন্নতি দেওয়া হয়।

এ ছাড়া বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনারকে ঢাকা মহানগর উত্তর বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক এবং ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক লিটন মাহমুদকে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ভারপ্রাপ্ত সদস্যসচিব হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ