আদর্শ উচ্চ বিদ্যালয় রুস্তমপুর ,প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনীর লোগো ও রেজিষ্ট্রেশন উদ্বোধন

প্রকাশিত: ৬:৪৫ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২৩

আদর্শ উচ্চ বিদ্যালয় রুস্তমপুর ,প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনীর লোগো ও রেজিষ্ট্রেশন উদ্বোধন

,,,,,,,,,,,,,মোহাম্মদ সানোয়ার আলী,,,,,

দক্ষিণ সুরমার সিলাম ইউনিয়নের আদর্শ উচ্চ বিদ্যালয় রুস্তমপুরের পুনর্মিলনী উদযাপন কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩ সেপ্টেম্বর) রাতে স্থানীয় রুস্তমপুর প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত সভায় পুনর্মিলনী অনুষ্ঠানের লোগো উন্মোচন ও শিক্ষার্থীদের রেজিষ্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন করা হয়।
এসময় দেশ ও প্রবাস থেকে বেশ কয়েকজন প্রাক্তন শিক্ষার্থী তাদের নাম রেজিষ্ট্রেশন করেন।
বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী মহিউদ্দিন আহমেদের সভাপতিত্বে ও আব্দুল মুত্তাকিম চৌধুরী মাছুমের পরিচালনায় সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন ছানার আলী ছানোয়ার।
সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, প্রাক্তন শিক্ষার্থী জসিম উদ্দিন, সাইস্তা মিয়া, মুতলিব আলী, রেজওয়ান হোসেন, সৈয়দ আমিনুল ইসলাম, আমিরুল ইসলাম মাসুম, মোঃ লুৎফুর রহমান, শাহ মোঃ দিলোয়ার, নুরমান আহমদ, গোলাম কিবরিয়া, জয়নাল খান, আলী আহমদ, রাসেল আহমদ, নাইম আহমদ, আব্দুর রকিব, আতিক মিয়া, আব্দুল হামিদ, সৈয়দ মোকাররম হোসেন, রুমান আলী, আব্দুর রকিব, জয়নাল খান, সৈয়দ আশরাফ হোসেন এমাদ, সৈয়দ জাবের হোসেন, মোঃ রেদওয়ান মিয়া, আনোয়ার হোসেন, মোঃ রাসেল, শাহনুর রহমান, জয়নুল ইসলাম ফখরুল ইসলাম, জামাল আহমদ  সুমন আহমেদ

সভায় জানানো হয়, পুনর্মিলনী অনুষ্ঠানের জন্য আগামী ৩০ নভেম্বরের মধ্যে দেশ অথবা প্রবাস থেকে অনলাইনে রেজিষ্ট্রেশন করা যাবে। এছাড়াও অনুষ্ঠান উপলক্ষ্যে প্রকাশিতব্য ম্যাগাজিনের জন্য যারা লেখা দিতে ইচ্ছুক তারাও আগামী ৩০ নভেম্বরের মধ্যে লেখা জমা দিতে পারবেন।
অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য দেশে অবস্থানরত প্রাক্তন শিক্ষার্থীদের জন্য নিবন্ধন ফি এক হাজার টাকা ও বিদেশে অবস্থানরত প্রাক্তন শিক্ষার্থীদের জন্য নিবন্ধন ফি উন্মুক্ত রাখা হয়েছে।
উদ্বোধনী দিনে দেশ ও প্রবাস থেকে যারা রেজিষ্ট্রেশন করেছেন সেসব প্রাক্তন শিক্ষার্থীরা হলেন, সৈয়দ শফিউল আলম, মোঃ শাহজাহান হোসেন (ইউকে), শ্যামল আহমেদ (ইউকে) আফজল হোসেন (ইউকে), মোঃ সাইস্তা মিয়া, রিদওয়ান মিয়া, শাহ দিলোয়ার, ছানার আলী ছানোয়ার, আব্দুল মুত্তাকিম চৌধুরী মাছুম, ময়নুল চৌধুরী (বেলজিয়াম)।
সভায় পুনর্মিলনী উপলক্ষ্যে ১৯৯৬ ব্যাচের পক্ষ থেকে ক্যাপ উপহার ও ২০০০ ব্যাচের পক্ষ থেকে ব্যাগ উপহারের ঘোষণা দেওয়ার জন্য কমিটির পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়।
সভায় অনুষ্ঠান সফলের জন্য
এভাবে প্রতিটি ব্যাচ এগিয়ে আসার আহবান জানানো হয়েছে।
কমিটির পরবর্তী সভা আগামী ১৩ অক্টোবর মোহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ