দোয়ারাবাজারে ২৩ দিনপর চুরি হওয়া গরু উদ্ধার, চোর ধরাছোঁয়ার বাইরে!

প্রকাশিত: ৪:২০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২৩

দোয়ারাবাজারে ২৩ দিনপর চুরি হওয়া গরু উদ্ধার, চোর ধরাছোঁয়ার বাইরে!

দোয়ারাবাজার সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় ২৩ দিন পর চুরি হয়ে যাওয়া একটি গরু পুলিশের সহায়তায় উদ্ধার করা হয়েছে। কিন্তু এখন পর্যন্ত চোর ধরা ছোঁয়ার বাইরে রয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার লক্ষীপুর ইউনিয়নের দৌলতপুর গ্রামে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ৪ সেপ্টেম্বর দৌলতপুর গ্রামের নূর জাহান বেগম (৪০) নামের এক অসহায় নারীর একটি ষাঁড় গরু চুরি হয়ে যায়। এরপর থেকে দীর্ঘদিন খোজাখোজি করেও চুরি হয়ে যাওয়া গরুর কোনো সন্ধান পাওয়া যায়নি। চুরি হওয়ার ২৩ দিন পর একই ইউনিয়নের পশ্চির সুড়িগাঁও গ্রামের নূর মিয়ার পুত্র বাচ্চু মিয়ার বাড়িতে সন্ধান পাওয়া যায়। এই ঘটনায় অসহায় নূর জাহান বেগম গত ২৫ সেপ্টেম্বর দোয়ারাবাজার থানা পুলিশের সহায়তায় বাচ্চু মিয়ার বসতঘর থেকে চুরি হওয়া গরুটি উদ্ধার করা হয়। যার বাজার মূল আনুমানিক ৭০ হাজার টাকা। ২৩ দিনপর গরু উদ্ধার করা হলেও ধরা ছোঁয়ার বাইরে রয়েগেছে চুর।
নূর জাহান বেগম বলেন, চুরি হওয়া ষাঁড় গরুটি বাচ্চু মিয়ার বাড়ি থেকে উদ্ধার করা হলেও অদৃশ্য কারণে চোর বাচ্চু মিয়া এখনো রয়েছে ধরা ছোঁয়ার বাইরে। আমি ২৩ দিন ধরে গরু খোজাখুজি করতে গিয়ে অর্থনৈতিক ভাবে অনেক ক্ষতিগ্রস্ত হয়েছি। পুলিশের সহায়তায় আমি গরু পেলেও আজ দুইদিন যাবত গ্রাম পঞ্চায়েতের কাছে ঘুরেও চোরের বিচার পাচ্ছিনা।

জানতে চাইলে অভিযুক্ত বাচ্চু মিয়া বলেন, তিনি গরুটি অন্যের কাছ থেকে ক্রয় করেছেন। কিন্তু গরু ক্রয়ের রশিদ এবং বিক্রয় করা লোককে সে চেনেনা।

এবিষয়ে জানতে চাইলে দোয়ারাবাজার থানার এসআই অনুপম বলেন, ‘যার বাড়ি থেকে গরুটি উদ্ধার করা হয়েছে সে জানিয়েছে গরুটি অন্যের কাছ থেকে ক্রয় করে এনেছে। উদ্ধার করার দিন সে এলাকার বাইরে ছিলো। এখনো সে ধরা ছোঁয়ার বাইরে।

এ সংক্রান্ত আরও সংবাদ