যুক্তরাজ্য প্রবাসী এনামুল হক এর সাথে আদর্শ উচ্চ বিদ্যালয়ের পুনর্মিলনী উদযাপন কমিটির মতবিনিময়

প্রকাশিত: ৫:৫২ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০২৩

যুক্তরাজ্য প্রবাসী এনামুল হক এর সাথে আদর্শ উচ্চ বিদ্যালয়ের পুনর্মিলনী উদযাপন কমিটির মতবিনিময়

 

দক্ষিণ সুরমার আদর্শ উচ্চ বিদ্যালয় রুস্তমপুরের এসএসসি ২০০৮ ব্যাচের শিক্ষার্থী যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট সমাজসেবী এনামুল হক সাথে মতবিনিময় করেছেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী পুনর্মিলনী ২০২৪ উদযাপন কমিটির নেতৃবৃন্দ। শনিবার (৪ নভেম্বর ) রাতে  তলপাড়ায়  যুক্তরাজ্য প্রবাসী এনামুল হকের বাড়িতে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
প্রাক্তন শিক্ষার্থী মুস্তাকিম চৌধুরী মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় যুক্তরাজ্য প্রবাসী এনামুল হক কে পুনর্মিলনী উদযাপন কমিটি যুক্তরাজ্যে ও দেশে বিভিন্ন সামাজিক কার্যক্রমে বিশেষ অবদানের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়।
এসময় তিনি পুনর্মিলনী উদযাপনের লক্ষ্যে দশ হাজার টাকা অনুদানের ঘোষণা করেন তিনি সবাইকে সহযোগিতার আশ্বাস প্রদান করে বিভিন্ন পরামর্শ দেন।
তিনি বলেন, আদর্শ উচ্চ বিদ্যালয় রুস্তমপুর তাঁর নিজের শিক্ষাপ্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের যেকোন কাজে লাগতে পারলে নিজেকে গৌরবান্বিত মনে করবো। তিনি বিদ্যালয়ের পুনর্মিলনী উদযাপনের জন্য জন্য বিশেষ সাহায্য সহযোগিতা থাকবে উল্লেখ করে বলেন, এছাড়াও তিনি যুক্তরাজ্যে বসবাসরত বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সাথে আলাপ করে আরও সহযোগিতা প্রদান করবেন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী মোহাম্মদ সানওয়ার আলী , আব্দুল হামিদ ২ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার মোজাম্মেল হোসেন ,মল্লিক আহমদ প্রমুখ
সভায় বিদ্যালয়ের পুনর্মিলনী উদযাপন কমিটির পক্ষ থেকে যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট সমাজসেবী এনামুল হক কে ক্রেস্ট উপহার প্রদান করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ