সিলেট-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন চান হুমায়ুন আহমদ

প্রকাশিত: ৭:৪২ পূর্বাহ্ণ, নভেম্বর ২০, ২০২৩

সিলেট-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন চান হুমায়ুন আহমদ

সিলেট-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন চান হুমায়ুন আহম

,,,,,,,,,,,,,মোহাম্মদ সানোয়ার আলী,,,,,,,,,,,,,

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র জমা দিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী হুমায়ুন আহমদ। রোববার (১৯ নভেম্বর) সকালে আওয়ামী লীগ নেতাকর্মী এবং নিজের কর্মী সমর্থকদের নিয়ে মনোনয়ন ফরম উত্তোলন করে বিকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দেন তিনি।

মনোনয়ন ফরম জমা দেওয়ার সময় সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগ, যুবলীগ এবং ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

হুমায়ুন আহমদ রাজনীতির সাথে সরাসরি সম্পৃক্ত না থাকলেও দীর্ঘদিন থেকে আওয়ামী লীগের একজন হিসেবে দলের জন্য নিরবে কাজ করে যাচ্ছেন। তিনি বিগত করোনাকালীন সময়ে সিলেটের বিভিন্ন স্থানে নিজস্ব তহবিল থেকে বিপুল পরিমাণ খাদ্য ও অর্থ সহায়তা দেয়ার মাধ্যমে মানুষের হৃদয়ে ঠাঁই করে নিয়েছেন। এছাড়াও নগরীর প্রবেশদ্বার দক্ষিণ সুরমার চন্ডিপুলে কুশিয়ারা ইন্টারন্যাশনাল কনভেনশন হল প্রতিষ্ঠার মাধ্যমে এই এলাকার ব্যবসার প্রসার ঘটিয়ে দিয়েছেন।

হুমায়ুন আহমদের মেধা ও প্রজ্ঞার কারণে সিলেটের ব্যবসায়ীরা তাকে ট্যাংকলরী মালিক সমিতির সিলেট বিভাগীয় সভাপতি ও বাংলাদেশ পেট্রোল পাম্প ওনার্স এসোসিয়েশনের সিলেট বিভাগীয় সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করেছেন।

আওয়ামী লীগের মনোনয়নপত্র জমা দেওয়ার বিষয়ে হুমায়ুন আহমদ বলেন, দীর্ঘদিন থেকে মানুষের উন্নয়নে কাজ করে আসছি। মানুষের দুর্দিনে পাশে থেকেছি। এখন বৃহৎ পরিসরে সিলেট-৩ নির্বাচনী আসনের উন্নয়নে কাজ করতে চাই। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ ভিশন বাস্তবায়নে দলের একনিষ্ট কর্মী হিসেবে দেশ এবং নিজের নির্বাচনী এলাকার মানুষের জন্য কাজ করতে তিনি দলীয় মনোনয়ন চেয়েছি। দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে যোগ্য মনে করে সিলেট-৩ আসনে দলীয় মনোনয়ন দেন, তাহলে মানুষ তাকে অবশ্যই ভোট দিয়ে বিজয়ী করবে বলে আমার বিশ্বাস।

এ সংক্রান্ত আরও সংবাদ