এম এ মান্নান প্রাথমিক মেধা বৃত্তি পরীক্ষা -২০২৩ ইং সম্পন্ন

প্রকাশিত: ১২:৩৫ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০২৩

এম এ মান্নান প্রাথমিক মেধা বৃত্তি পরীক্ষা -২০২৩ ইং সম্পন্ন

হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

 

সুনামগঞ্জে উত্তরণ ক্লাব ও ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজ এর ব্যবস্থাপনায় এম এ মান্নান প্রাথমিক মেধা বৃত্তি পরীক্ষা-২০২৩ ইং সম্পন্ন হয়েছে।
সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলাধীন উত্তরণ ক্লাব ও ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজ এর বাস্তবায়নে পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এর সার্বিক সহযোগিতায় ২ রা ডিসেম্বর রোজ শনিবার স্থানীয় ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজে ২৬ তম এম এ মান্নান প্রাথমিক মেধা বৃত্তি পরীক্ষা -২০২৩ ই অনুষ্ঠিত হয়েছে। এই পরীক্ষায় অংশ গ্রহণ করতে জগন্নাথপুর, শান্তিগঞ্জ ও সুনামগঞ্জ সদর উপজেলার ৮শত ৭৩ জন শিক্ষার্থী রেজিষ্ট্রেশন করলেও ৮ শত ৩৮ জন শিক্ষার্থী পরীক্ষা দিয়েছেন এবং ৩৫ জন শিক্ষার্থী অনুপস্থিত ছিলেন। পরীক্ষা শুরুর পূর্ব মুহূর্তে পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেছেন এবং পরীক্ষা চলাকালীন সময়ে পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এর সুযোগ্য উত্তর সূরী শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাদাত মান্নান অভি ও শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুকান্ত সাহা পরীক্ষা হল পরিদর্শন করেছেন।
পরিদর্শন কালে উপস্থিত ছিলেন, উত্তরণ ক্লাব এর সভাপতি মনিরুজ্জামান বারী সুজন, সাধারন সম্পাদক জহিরুল ইসলাম অভি, শান্তিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, এডভোকেট নূরুল আলম, পরীক্ষা নিয়ন্ত্রক নিহার রঞ্জন দাস ও বৃত্তি সমন্বয়কারী সৈয়দুর রহমান প্রমূখ।

এ সংক্রান্ত আরও সংবাদ