সোস্যাল হিরো এওয়ার্ড ২০২৩ পেলেন দোয়ারাবাজারের দেলোয়ার হোসেন

প্রকাশিত: ৩:০১ অপরাহ্ণ, ডিসেম্বর ১০, ২০২৩

সোস্যাল হিরো এওয়ার্ড ২০২৩ পেলেন দোয়ারাবাজারের দেলোয়ার হোসেন

দোয়ারাবাজার (সুনামগঞ্জ প্রতিনিধি):- মানবিক ও সমাজ উন্নয়নমুলক কাজে সহায়তার অনন্য ভুমিকা প্রদর্শনের স্বীকৃতি স্বরূপ ক্লিন ভিলেজ গ্রীন ভিলেজ এর “সোস্যাল হিরো এওয়ার্ড-২০২৩ পেয়েছেন দেলোয়ার হোসেন।

বিগত করোনা মহামারি চলাকালীন সময়ে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, পিপিই, খাদ্যসামগ্রী বিতরণ এবং জনসচেতনতা সৃষ্টিতে অনবদ্য ভূমিকা , ২০২২ সালের ভয়াবহ বন্যায় সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলার মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ, নতুন ঘর নির্মান করে দেয়াতে সহযোগিতা, অসহায় অসুস্থ রোগীর চিকিৎসা ক্ষেত্রে সহযোগিতা, দারিদ্র্য শিক্ষার্থীদের শিক্ষা ক্ষেত্রে সহযোগিতা, মেডিক্যাল ক্যাম্প করতে সহায়তা, ওষুধ বিতরণ সহ সার্বিক মানবিক ও সমাজ উন্নয়নমুলক কাজে সহায়তার অনন্য ভুমিকা প্রদর্শনের স্বীকৃতি স্বরূপ ক্লিন ভিলেজ গ্রীন ভিলেজ এর “সোস্যাল হিরো এওয়ার্ড-২০২৩ শনিবার সন্ধ্যায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে মাধ্যমে দেলোয়ার হোসেনকে সোস্যাল হিরো এওয়ার্ড প্রদান করে এ সামাজিক সংগঠন।

দেলোয়ার হোসেন সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলা সদরের নৈনগাঁও গ্রামের মুহিবুর রহমানের সপ্তম সন্তান। তিনি দীর্ঘদিন যাবত দোয়ারাবাজারের অসহায় মানুষের কল্যাণে সামাজিক ও মানবিক কাজ করে আসছেন।

ক্লিন ভিলেজ গ্রীন ভিলেজ সংগঠনের নিজস্ব ব্যানারে আয়োজিত সমিতির সভাপতি রোটারিয়ান মো. ইকবাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আলহাজ্ব মখলিছুর রহমান কামরান,
বিশেষ অতিথি হিসেবে ছিলেন মদনমোহন কলেজ সিলেটের সাবেক অধ্যক্ষ শিক্ষাবিদ এম আতাউর রহমান পীর,
স্বাগত বক্তব্য রাখেন ড. তারেকুল ইসলাম মারুফ,
নাট্য নির্মাতা এম এস সুমন ও সংবাদ পাঠিকা জান্নাতুল নাজনীন আশার সঞ্চালনায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন ডাক্তার জহিরুল ইসলাম অচিন পুরী, আওয়ামী লীগ নেতা ও সমাজ উন্নয়ন কর্মী রোটারিয়ান রাহাত তরফদার, প্রিন্সিপাল ধীরেন্দ্র কুমার দাস,বিক্রম কুমার ভিকি সাধারণ সম্পাদক মিউজিশিয়ান ফোরাম সিলেট।

দেলোয়ার জানান – সামাজিক ও মানবিক কর্মকাণ্ডে ভুমিকা রাখায় আমাকে এ এওয়ার্ড প্রদান করেছে ক্লিন ভিলেজ গ্রীন ভিলেজ সামাজিক সংগঠন আমি তাদের এ সম্মাননা পেয়ে অনুপ্রাণিত হয়েছি। আমি এ এওয়ার্ড উৎসর্গ করলাম আমার প্রবাসী শুভাকাঙ্ক্ষীদের যারা আমাকে প্রতিটি মানবিক কর্মকাণ্ডে অর্থনৈতিক, মানষিক ভাবে সহযোগিতা করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ