মধ্যনগরে আওয়ামীলীগ ৭ দিন ব্যাপী ত্রাণ বিতরণ করবে

প্রকাশিত: ৪:৩৭ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২০

মধ্যনগরে আওয়ামীলীগ ৭ দিন ব্যাপী ত্রাণ বিতরণ করবে

অমৃত জ্যোতি,ধর্মপাশা(সুনামগঞ্জ)

সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমনের নির্দেশনা অনুযায়ী, মধ্যনগর থানা আওয়ামীলীগের উদ্দৌগে ৭দিন ব্যাপি মধ্যনগর এলাকার বন্যার্তদের মধ্যে পনির মধ্যে দাড়িয়ে ত্রাণ বিতরণ করবেন সপ্তাহ ব্যাপী, তিনি আজ বুধবার থনা এলাকার বিভিন্ন
গ্রামের বন্যায় দুর্গত অসহায় মানুষের সহায়তায় শুকনো খাবার বিতরণ করেন সঙ্গে মধ্যনগর থানা আওয়ামী লীগের নেতৃবৃন্দগন।

অসহায় জনতার পাশে বাংলাদেশ আওয়ামীলীগ সাধারন সম্পাদক পরিতোষ সবসময় ছিলেন, আছে এবং থাকবে। এই প্রতিশ্রুতিকে সম্মুখে রেখে মধ্যনগর থানা আওয়ামী লীগ বন্যার্ত অসহায় মানুষের দ্বারে দ্বারে নেতৃবৃন্দগন ত্রাণ দানে সহযোগী হয়ে এ কার্যক্রম চলতে থাকবে আগামী দিন গুলিতেও।
আদ্য দিবসে বন্যার্তদের মধ্যে শুকনো খাবারের মধ্যে চাল, ডাল,চিড়ে,গুর সহ তেল বিতরণ কালে নৌ যোগে উপস্থিত ছিলেন — মধ্যনগর থানা আওয়ামী লীগের সভাপতি গিয়াসউদ্দিন নূরী,সাধারন সম্পাদক পরিতোষ সরকার,যুগ্ন সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ,সাঙ্গঠনিক সম্পাদক অনুজ কান্তি দে তুন্না, মানিক মিয়া, সুদিন সরকার ও শরিফুল আলম লিমন প্রমূখ।
এ সহযোগিতা চলতে থাকবে বলে জানান মধ্যনগর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পরিতোষ সরকার, তিনি আরো জানান সপ্তাহ ব্যাপক চলতে থাকবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সালাম জানিয়ে তিনি আরো জানান আমার এলাকার কোন জনমানুষ না খেয়ে থাকবেনা এটা আমার প্রধান মন্ত্রী’র প্রতিশ্রুতি।

এ সংক্রান্ত আরও সংবাদ