দোয়ারাবাজারে নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের মাঝে চেক বিতরণ

প্রকাশিত: ১১:৪১ পূর্বাহ্ণ, জুলাই ২০, ২০২০

দোয়ারাবাজারে নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের মাঝে চেক বিতরণ

মোঃ সোহেল আহমদ (মিন্টু) সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্ত নন-এমপিওভুক্ত শিক্ষক কর্মচারীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর আর্থিক প্রনোদনার চেক বিতরণ করা হয়েছে।

সোমবার (২০জুলাই) দুপুরে উপজেলা হলরুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে শিক্ষক-কর্মচারীদের মাঝে এসব আর্থিক প্রণোদনার চেক বিতরণ করেন এমপি-মুহিবুর রহমান মানিক।
এসময় এমপি.মানিক বলেন,নন-এমপিওভুক্ত শিক্ষক কর্মচারীরা সম্প্রতিকালের বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় তারা সরকারি বা প্রাতিষ্ঠানিক কোন সুবিধা না পেয়ে অসহায়ত্ব জীবনযাপন করছে। তা জানতে পেরে মাননীয় প্রধানমন্ত্রী তাদের জন্য এই প্রণোদনার ব্যবস্থা করেছেন। এটাকে আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর ভালোবাসা মনে করবেন।

এ সময় উপস্থিত ছিলেন,দোয়ারাবাজার উপজেলা চেয়ারম্যান ডাঃ মোঃ আব্দুর রহিম,উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানা,উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ছালেহা বেগম। অফিসার ইনচার্জ মোঃ আবুল হাশেম প্রমুখ।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মেহের উল্লাহ জানান,১৩ জন শিক্ষক-কর্মচারীদের মাঝে শিক্ষক ৫০০০ হাজার এবং কর্মচারীদের ২ হাজার ৫০০ টাকার চেক বিতরণ করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ