জগন্নাথপুরে পানিতে পড়ে একজন নিখোঁজ

প্রকাশিত: ৫:০৬ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২০

জগন্নাথপুরে পানিতে পড়ে একজন নিখোঁজ

মোঃ হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

জগন্নাথপুরে নৌকায় বিদ্যুতায়িত হয়ে দিরাই এর আলী হোসেন (১৮) নামক এক শ্রমিক নিখোঁজ হয়েছেন। ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধার কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, আজ ২০ শে জুলাই রোজ সোমবার সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়ন এর অন্তর্ভুক্ত শরীফপুর গ্রাম নিবাসী ইট বিক্রেতা আছির উদ্দিন নিজ গ্রাম থেকে ইট নিয়ে জগন্নাথপুর পৌর এলাকার পশ্চিম ভবানীপুর গ্রাম নিবাসী আব্দুল হান্নান এর বাড়িতে নৌকা যোগে ইট নিয়ে আসেন। ইট রেখে নিজ গ্রামে ফেরার পথে জগন্নাথপুর পৌর এলাকার পশ্চিম ভবানীপুরের বৈঠাখালি সেতুর নীচ দিয়ে যাওয়ার সময় বিকাল প্রায় সাড়ে পাঁচ ঘটিকার দিকে বিদ্যুৎ এর তারের সাথে নৌকার লগি লেগে তার ছিড়ে নৌকায় বিদ্যুতায়িত হলে তিন শ্রমিক নৌকা থেকে পানিতে পড়ে যায়। তাৎক্ষণিকভাবে ২ জন শ্রমিক পাড়ে উঠতে পারলেও আলী হোসেন (১৮) নামক এক শ্রমিক নিখোঁজ হয়ে যায়। খবর পেয়ে জগন্নাথপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্হলে পৌঁছে নিখোঁজ শ্রমিক আলী হোসেন (১৮) কে উদ্ধারের চেষ্টা চালায়।
ইট বিক্রেতা শরিফপুর গ্রামের আছির উদ্দিন জানান, ছয়জন শ্রমিক নিয়ে তিনি ইট বিক্রি করতে এসেছিলেন।ফেরার পথে বিদ্যুতের তারে নৌকার লগি লেগে তিনজন শ্রমিক নৌকা থেকে পানিতে পড়ে যায়। দুই জন পাড়ে উঠতে পারলেও আলী হোসেন (১৮) নামক এক শ্রমিক নিখোঁজ রয়েছেন।
ঘটনাস্হল পরিদর্শনকারী জগন্নাথপুর ফায়ার সার্ভিসের ফায়ারম্যান শাহীন আলম জানান,যে জায়গায় দূর্ঘটনা ঘটেছে সেখানে বন্যার পানি ও তীব্র স্রোত রয়েছে। জগন্নাথপুরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল না থাকায় সিলেটে খবর দেওয়া হয়েছে। স্হানীয় লোকজন কে নিয়ে শ্রমিক উদ্ধারে চেষ্টা করছি।
এ ব্যাপারে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন,নিখোঁজ নৌকা শ্রমিক উদ্ধারে আমরা কাজ শুরু করেছি। এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার কার্যক্রম চলছে।

এ সংক্রান্ত আরও সংবাদ