করোনায় মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যানের মৃত্যু

প্রকাশিত: ৯:২৯ পূর্বাহ্ণ, আগস্ট ১৯, ২০২০

করোনায় মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যানের মৃত্যু

মৌলভীবাজার প্রতিনিধি : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমানের মৃত্যু হয়েছে।

সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) মারা যান। সর্বশেষে তিনি মৌলভীবাজার জেলা পরিষদ ও রেডক্রিসেন্টের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছিলেন। জানা যায়, করোনা আক্রান্ত হয়ে গত ৫ আগস্ট আজিজুর রহমান বিএসএমএমইউতে ভর্তি হন। প্রধানমন্ত্রীর নির্দেশে তাকে মৌলভীবাজার থেকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হয়। কিন্তু শেষ পর্য ন্ত মৃত্যুর কাছে হেরে গেলেন আজিজুর।

বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে তিনি ছিলেন একাধিকবারের নির্বাচিত সংসদ সদস্য। তিনি জাতীয় সংসদের হুইপের দায়িত্বও পালন করেছেন। আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সম্পাদক পদে ছিলেন তিনি। জেলা আওয়ামী লীগ সভাপতি ও ১৪ দলের জেলা সমন্বয়কসহ গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন আজিজুর রহমান।তিনি ছিলেন গণপরিষদ সদস্য এবং বাংলাদেশের সংবিধানে স্বাক্ষরকারী। আজিজুর রহমান স্বাধীনতা সংগ্রামে অসামান্য অবদানের জন্য স্বাধীনতা পদকে মনোনীত হন।

এ সংক্রান্ত আরও সংবাদ