মৌলভীবাজার জেলা কবি সাহিত্য ও লেখক পরিষদের কমিটি গঠন

প্রকাশিত: ৭:৪৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২০

মৌলভীবাজার জেলা কবি সাহিত্য ও লেখক পরিষদের কমিটি গঠন

মৌলভীবাজার প্রতিনিধিঃ বাংলাদেশ কবি সাহিত্য ও লেখক পরিষদ মৌলভীবাজার জেলার নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটি পুনর্গঠনের লক্ষ্যে ১২ সেপ্টেম্বর শনিবার বিকেলে পরিষদের জেলা কার্যালয়ে সংগঠনের সভাপতি কবি সৈয়দ শওকতুজ্জামানের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক শিক্ষক এ কে এম তাহিরুল হকের পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে কবি লেখক ও গীতিকার সৈয়দ শওকতুজ্জামানকে সভাপতি ও শিক্ষক, সাংবাদিক, কলামিস্ট এ কে এম তাহিরুল হককে সাধারণ সম্পাদক এবং দৈনিক কালের কণ্ঠের কুলাউড়া প্রতিনিধি ও লেখক মাহফুজ শাকিলকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ও ৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন- সিনিয়র সহ-সভাপতি : সাংবাদিক, কলামিস্ট ও গবেষক অধ্যাপক মোতাহের হোসেন ও প্রভাষক মোঃ শাবুল আহমদ, সহ-সভাপতি : প্রভাষক এম এ রাব্বানী, কবি, সাংবাদিক ও সাহিত্যিক চৌধুরী আবু সাঈদ ফুয়াদ এবং কবি ও গীতিকার বেলাল তালুকদার, যুগ্ম সম্পাদক: জুড়ী প্রেসক্লাব সভাপতি সিরাজুল ইসলাম, দীপ্ত নিউজের সম্পাদক দুরুদ আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক কবি ও ছড়াকার আব্দুল আহাদ, গীতিকার এম রাজু আহমদ, অর্থ সম্পাদক: কবি মুহিবুর রহমান, সহ-অর্থ সম্পাদক: লেখক কামরুল ইসলাম, দপ্তর সম্পাদক: বশির আল ফেরদাউস, সহ-দপ্তর সম্পাদক: কবি জমসেদ আহমেদ, প্রকাশনা সম্পাদক অনুকাব্যকার শহীদুল ইসলাম তনয়, সহ-প্রকাশনা সম্পাদক কবি লুৎফুর রহমান সাংস্কৃতিক সম্পাদক কবি জাকির হোসেন, সহ-সাংস্কৃতিক সম্পাদক কবি মোতাছিম বিল্লাহ, ধর্ম সম্পাদক লেখক রবিউল ইসলাম সুহেল, সহ-ধর্ম সম্পাদক কবি ফখরুল ইসলাম।

উপদেষ্টা মন্ডলী: সিনিয়র সাংবাদিক বকশি ইকবাল আহমদ, অধ্যক্ষ ড. ফরহাদ আহমদ, কমিউনিটি নেতা ফারুক উদ্দিন আহমদ সুন্দর, পল্লীকণ্ঠের সম্পাদক মাহমুদ হাসান। পরিষদের সভাপতি-সম্পাদক জানান, খুব শীঘ্রই আনুষ্ঠানিকভাবে পরিষদের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে এবং পূর্ণাঙ্গ কমিটিতে বাকি সদস্যদের নাম অন্তর্ভূক্ত করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ