জগন্নাথপুরে কিশোরী ধর্ষণের চেষ্টায় যুবক জেল হাজতে

প্রকাশিত: ৪:৫৩ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২০

জগন্নাথপুরে কিশোরী ধর্ষণের চেষ্টায় যুবক জেল হাজতে

দৈনিক সিলেটের দিনরাতঃ
মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

,

জগন্নাথপুরে ১৩ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের চেষ্টা করার অভিযোগে আলমগীর (১৯) নামক এক যুবককে আটক করে পুলিশে সোর্পদ করেন স্থানীয় জনতা। আটককৃত যুবককে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
এলাকাবাসী ও থানা সুত্রে জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর এলাকার হবিবপুর গ্রামের একটি কলোনীতে ভাড়াটিয়া বাসায় দীর্ঘ দিন ধরে বসবাস করে আসছেন দোয়ারা বাজার থানা এলাকার দিনমজুর মা। এই মায়ের মেয়ে ১৩ বছর বয়সী কিশোরী সুনামগঞ্জ সরকারি বালিকা এতিমখানার ৬ষ্ট শ্রেণীর ছাত্র করোনাকালীন পরিস্থিতিতে এতিমখানা বন্ধ থাকায় বেশ কিছু দিন ধরে মায়ের সাথে বসবাস করছিল। এরই সুবাদে একই কলোনীতে ভাড়াটিয়া বাসায় বসবাসকাী দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাইকাপন গ্রাম নিবাসী মোঃ আজিজুল ইসলাম এর ছেলে দিনমজুর রিক্সা চালক আলমগীর মিয়া (১৯) বিগত ১৪ ই অক্টোবর এই কিশোরী ছাত্রীকে বাসায় একা পেয়ে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা চালালে কিশোরী চিৎকার দেওয়ার চেষ্টা করলে কথিত যুবক আলমগীর চলে যাওয়ার সময় কিশোরীকে শাসিয়ে যায় কাউকে এ ব্যাপারে কোনো কিছু না বলার জন্য। পরদিন ১৫ ই অক্টোবর এই কিশোরী তার মাকে বিষয়টি জানালে তিনি কলোনীর কেয়ারটেকার সহ অনেককে বিষয়টি অবহিত করেন। এ সময় উত্তেজিত জনতা ধর্ষণের চেষ্টাকারী আলমগীরকে আটক করে থানা পুলিশে সোপর্দ করেন। এই ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে ১৬ ই অক্টোবর জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেছেন।
কিশোরীর মায়ের অভিযোগ মামলা হিসাবে গ্রহণ করে অভিযুক্ত আটক যুবক আলমগীরকে গ্রেপ্তার দেখিয়ে আজ ১৬ ই অক্টোবর সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে জগন্নাথপুর থানার এসআই অনিক চন্দ্র দেব নিশ্চিত করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ