জগন্নাথপুর উপজেলা ও পৌর যুবদল এর উদ্যোগে ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

প্রকাশিত: ১০:১৩ পূর্বাহ্ণ, অক্টোবর ২৮, ২০২০

জগন্নাথপুর উপজেলা ও পৌর যুবদল এর উদ্যোগে ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

 

দৈনিক সিলেটের দিনরাত, মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ-

 

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল এর প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে জগন্নাথপুর উপজেলা ও পৌর যুবদল এর উদ্যোগে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ।
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল এর ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা ও পৌর শাখা বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল এর যৌথ উদ্যোগে ২৭ শে অক্টোবর রোজ মঙ্গলবার সন্ধ্যালগ্নে জগন্নাথপুর পৌর পয়েন্টেস্থ দলের অস্থায়ী কার্যালয়ে জগন্নাথপুর উপজেলা যুবদলের সাবেক যুগ্ম-আহবায়ক ও সুনামগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি মোঃ আবুল হাশিম ডালিম এর সভাপতিত্বে ও সুনামগঞ্জ জেলা যুবদলের সদস্য ও পৌর যুবদল নেতা শামিম আহমেদ এর পরিচালনায় কেক কাটা ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।
উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা বিএনপির সভাপতি মোঃ আবু হোরায়রা সাদ মাষ্টার, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা যুবদলের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সুনামগঞ্জ জেলা বিএনপির উপদেষ্টা কমিটির সদস্য রফিকুল ইসলাম খসরু (সাবেক চেয়ারম্যান), জগন্নাথপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক জগন্নাথপুর উপজেলা যুবদল এর অন্যতম সাবেক সহ-সভাপতি শহীদ হাফিজুর রহমান হাফিজের বড় ভাই হাজী হারুনুজ্জামান হারুন, জগন্নাথপুর উপজেলা যুবদলের সাবেক যুগ্ম-আহবায়ক আনহার মিয়া।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী সুহেল আহমদ খান টুনু, সুনামগঞ্জ জেলা যুবদলের সদস্য ও জগন্নাথপুর পৌর যুবদলের সাবেক যুগ্ম-আহবায়ক লিটন মিয়া, সুনামগঞ্জ জেলা যুবদলের সদস্য মিয়া মোহাম্মদ ইউসুফ, সুনামগঞ্জ জেলা যুবদলের সদস্য রওশন মিয়া, জগন্নাথপুর উপজেলা যুবদল নেতা সৈয়দ ইসহাক আহমদ, সুহিনুর রহমান সুহেল, সেলিম আহমদ, জহিরুল ইসলাম লেবু, রাসেল বক্স, সুয়েব আহমদ, লুৎফুজ্জামান ছালিক, রুহেল আহমদ চৌধূরী, রুবেল আহমদ, সৈয়দ মিজান, সৈয়দ আবু বক্কর, আব্দুল মালিক খান, সাদিক আহমদ, রুহুল আমিন খান, সিরাজুল ইসলাম, আনিসুর রহমান আবু, ডা: বাপ্পু রায়, জগন্নাথপুর পৌর যুবদল নেতা সাদেক আহমদ, বেলাল আহমদ, তারেক আহমদ, শাহিন আহমদ, সুজন আহমদ, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দল সদস্য নুরুল আমিন, জগন্নাথপুর উপজেলা ছাত্রদল নেতা মামুনুর রশিদ মামুন, রায়হান আহমদ, সৈয়দ সাদিক, জগন্নাথপুর পৌর ছাত্রদল নেতা তুহিন আহমদ, তোফায়েল আহমদ প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা এ পৌর যুবদলের নেতাকর্মী বৃন্দ।
অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন সুনামগঞ্জ জেলা যুবদলের সহ-ধর্ম বিষয়ক সম্পাদক সৈয়দ শফিকুর রহমান শফিক।
প্রধান অতিথির বক্তব্যে আবু হোরায়রা সাদ মাষ্টার বলেন যুবকরাই এক একটি দলের মুল চালিকাশক্তি তাইত বহুদলীয় গনতন্ত্রের প্রবক্তা বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান ১৯৭৮ সালের ২৭ অক্টোবর বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল নামে একটি যুব সংগঠন গঠন করেছিলেন। যুবদল জন্ম নেওয়ার পর থেকে আমাদের দেশে স্বাধীনতা সার্বভৌমত্ব, গনতন্ত্র রক্ষার যত আন্দোলন হয়েছে প্রত্যেকটি আন্দোলন সংগ্রামে যুবদল জাতীয়তাবাদী পরিবারের সামনে থেকে ভেনগার্ড হিসাবে কাজ করেছে। দেশ জাতির ক্লান্তিলগ্নে যুবদল কাজ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
এছাড়াও দেশ ও জাতির গনতান্ত্রিক অধিকার আদায়ে রাজপথে নিহত শহীদ হাফিজুর রহমান হাফিজ ও জগন্নাথপুর উপজেলা যুবদলের সাবেক যুগ্ম-আহবায়ক শহিদুল ইসলাম এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করার পাশা-পাশি বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ূ কামনা করা হয়েছে ।
পরিশেষে যুবদলের সকল নেতাকর্মীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে সকলের সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করেছেন।আলোচনা সভার শুরুর আগেই কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ