জৈন্তাপুরে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

প্রকাশিত: ১১:৪১ পূর্বাহ্ণ, জুন ২৫, ২০২০

জৈন্তাপুরে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

মোঃ সোহেল আহমদ, জৈন্তাপুর থেকে ঃ সিলেটের জৈন্তাপুরে এক অনাথ শিশুকে ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলার এজাহারভুক্ত এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৪ জুন) দিবাগত রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, অনাথ শিশু ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলার আসামিদের গ্রেপ্তার করতে জৈন্তাপুর থানার পুলিশ তিনটি দলে বিভক্ত হয়ে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান শুরু করে। পরবর্তীতে বুধবার দিবাগত রাত সাড়ে ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে ওসি শ্যামল বণিকের নেতৃত্বে ওসি (তদন্ত) ওমর ফারুক, এসআই মাহবুবুল আলম, এএসআই রায়হান কবিরসহ সঙ্গীয় ফোর্স গোয়াইনঘাট থানা পুলিশের সহায়তায় গোয়াইনঘাট উপজেলার আগফৌদ পাঁচসেউতি গ্রামের মৃত সামছুল ইসলাম ওরফে বারাম লন্ডনির ছেলে শাহীন আহমদকে (৩০) গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত, গত ১৬ জুন সন্ধ্যায় ভিক্ষা করে চতুল বাজার থেকে জৈন্তাপুরের সারীঘাটে ফিরলে তিন ধর্ষক অনাথ শিশুটিকে কৌশলে একটি টমটম গাড়িযোগে আগফৌদ গ্রামের জনৈক সুমন মিয়ার ফিশারি সংলগ্ন একটি টিনশেড ঘরে নিয়ে ‘ধর্ষণ’ করে। এ ঘটনায় ভিকটিম শিশু বাদী হয়ে আগফৌদ পাঁচসেউতি গ্রামের মৃত সামছুল ইসলাম ওরফে বারাম লন্ডনির ছেলে শাহীন আহমদ (৩০), সারীঘাট ঢুপি গ্রামের আব্দুস সালামের ছেলে ফয়জুল হক (৩৫) এবং সারীঘাট নয়াখেল গ্রামের আলী আহমদের ছেলে তৈয়ব আলীর (৪০) বিরুদ্ধে লিখিত অভিযোগ দেয়। অভিযোগটি নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/২০০৩) এর ৭/৯(৪) (খ)/৩০ মামলা হিসেবে রেকর্ড হয়। মামলার পর উল্লেখিত আসামিরা পালিয়ে যায়।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বলেন, ধর্ষকদের আটক করতে আমাদের ৩টি দল বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। বুধবার রাতে গোয়াইনঘাট এলাকা থেকে শাহীন আহমদকে গ্রেপ্তার করা হয়। দায়েরকৃত মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে আজ বৃহস্পতিবার (২৫ জুন) বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ