কাওছার মিয়ার সাথে আদর্শ উচ্চ বিদ্যালয়ের পুনর্মিলনী উদযাপন কমিটির মতবিনিময়

প্রকাশিত: ১২:৩৩ পূর্বাহ্ণ, অক্টোবর ২২, ২০২৩

কাওছার মিয়ার সাথে আদর্শ উচ্চ বিদ্যালয়ের পুনর্মিলনী উদযাপন কমিটির মতবিনিময়

কাওছার মিয়ার সাথে আদর্শ উচ্চ বিদ্যালয়ের পুনর্মিলনী উদযাপন কমিটির মতবিনিম

দক্ষিণ সুরমার আদর্শ উচ্চ বিদ্যালয় রুস্তমপুরের এসএসসি ১৯৯৪ ব্যাচের শিক্ষার্থী যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট সমাজসেবী কাওছার মিয়ার সাথে মতবিনিময় করেছেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী পুনর্মিলনী ২০২৪ উদযাপন কমিটির নেতৃবৃন্দ। শনিবার (২১ অক্টোবর) রাতে নুয়াগাও তার বাড়িতে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
প্রাক্তন শিক্ষার্থী মহিউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় যুক্তরাজ্য প্রবাসী কাওছার মিয়াকে পুনর্মিলনী উদযাপন কমিটি যুক্তরাজ্যে ও দেশে বিভিন্ন সামাজিক কার্যক্রমে বিশেষ অনুদান এর জন্য উনাকে ধন্যবাদ জ্ঞাপন করা হয় এসময় তিনি পুনর্মিলনী উদযাপনের লক্ষ্যে উনি সবাইকে আশ্বস্ত করেন স্কুলের উদযাপন এর জন্য ওনার বিশেষ সাহায্য সহযোগিতা সর্বাত্মক থাকবে । এছাড়াও তিনি যুক্তরাজ্যে বসবাসরত বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সাথে আলাপ করে আরও সহযোগিতার আশ্বাস দেন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী জসিম উদ্দিন, সাইস্তা মিয়া, মুতলিব আলী, রেজোয়ান হোসেন, মোঃ মাছুম চৌধুরী, সৈয়দা সেলুফা বেগম সৈয়দ শফিউল আলম শিপু মোহাম্মদ রফিক মিয়া সানোয়ার আলী, আলী আহমদ, , রিদওয়ান মিয়া, জয়নাল খান আব্দুল হামিদ, মাহবুব আহমেদ মোঃ মলিক মিয়া, শাহনুর রহমান, সুমন আহমেদ ,গিয়াস উদ্দিন প্রমুখ।
সভায় প্রাক্তন শিক্ষার্থী আদর্শ উচ্চ বিদ্যালয়, রুস্তমপুর পুনর্মিলনী উদযাপন কমিটির পক্ষ থেকে ক্রেস্ট উপহার প্রদান করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ