পেঁয়াজ এর মূল্য স্থিতিশীল রাখতে জগন্নাথপুরে অভিযান, ৬ ব্যবসায়ীকে অর্থ দন্ড

প্রকাশিত: ৫:৫১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২০

পেঁয়াজ এর মূল্য স্থিতিশীল রাখতে জগন্নাথপুরে অভিযান, ৬ ব্যবসায়ীকে অর্থ দন্ড

দিনরাত সংবাদ,
মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

~
পেঁয়াজ এর মূল্য স্থিতিশীল রাখতে জগন্নাথপুরেে বিশেষ অভিযান পরিচালনাকালে ৬ ব্যবসায়ীকে অর্থ দন্ড প্রদান করেছেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ ইয়াসির আরাফাত।
পেঁয়াজ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য স্থিতিশীল রাখতে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা প্রশাসনের পক্ষ হতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইয়াসির আরাফাত এর নেতৃত্বে জগন্নাথপুর থানার একদল পুলিশের উপস্থিতিতে ১৭ ই সেপ্টেম্বর বিকালে জগন্নাথপুর পৌর শহরের উপজেলা সদর জগন্নাথপুর বাজারে বিশেষ অভিযান পরিচালিত হয়েছে। বিশেষ অভিযান পরিচালনাকালে মূল্য তালিকা না থাকায়, মেয়াদোত্তীর্ণ পণ্য রাখা ও ট্রেড লাইসেন্স না থাকায় ভ্রাম্যমানণ আদালতের মাধ্যমে ৬ ব্যবসায়ীকে ১৬ হাজার ৫ শত টাকা অর্থ দন্ড করেছেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইয়াসির আরাফাত।
মোঃ ইয়াসির আরাফাত বলেন, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর বিভিন্ন ধারায় জরিমানা আদায় করা হয়েছে। এবং সিন্ডিকেটের মাধ্যমে কৃত্রিম সংকট সৃষ্টি করে পেঁয়াজের মূল্য বৃদ্ধি করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে আমরা ব্যবসায়ীদের সচেতনার জন্য বলেছি।

এ সংক্রান্ত আরও সংবাদ