তাহিরপুরের নীলাদ্রি লেকে প্রাণ গেলো জাহেদ চৌধুরী নামক শিক্ষার্থীর

প্রকাশিত: ৭:৫১ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০২০

তাহিরপুরের নীলাদ্রি লেকে প্রাণ গেলো জাহেদ চৌধুরী নামক শিক্ষার্থীর

তাহিরপুরের নীলাদ্রি লেকে প্রাণ গেলো জাহেদ চৌধুরী নামক শিক্ষার্থীর।

তাহিরপুর প্রতিনিধি

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার
নীলাদ্রি লেকে প্রাণ গেলো জাহেদ চৌধুরী নামক শিক্ষার্থীর।
পর্যটন ভ্রমণে এসে প্রাণ গেলো শহীদ তিতুমীর কলেজের বিবিএ শেষ বর্ষে অধ্যয়নরত এক শিক্ষার্থীর। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পর্যটন স্পট তাহিরপুর উপজেলার পাঠলাই নদীতে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত শিক্ষার্থীর নাম জাহেদ চৌধুরী (২৬)। নিহত শিক্ষার্থী ফেনী সদর থানার দিলরাজপুর গ্রামের মৃত ফজলুল হক চৌধুরীর ছেলে বলে।

এছাড়াও পুলিশ ও টুরিস্ট দল সূত্রে জানা গেছে, গত ১৩ আগস্ট বৃহস্পতিবার ঢাকা থেকে ১১ জনের একটি ট্যুরিস্ট দল ভ্রমণের উদ্দেশ্য সুনামগঞ্জের তাহিরপুরে এসে পৌঁছে। তারা উপজেলার পর্যটন টাঙ্গুয়ার হাওর, শহীদ সিরাজ লেক (নীলাদ্রি লেক) পরিদর্শন শেষে নীলাদ্রি সংলগ্ন টেকেরঘাটে নৌকাতেই রাত্রিযাপন করে।

ভ্রমণ পিপাসু এই দলটি ঢাকা ফিরে যাওয়ার উদ্দেশ্যে পরের দিন শুক্রবার সকাল ৬টায় তাহিরপুর সদরের দিকে রওয়ানা করে। কিন্তু সদরে পৌঁছে ঘুম থেকে উঠে নৌকায় অবস্থান করা সদস্যরা বুঝতে পারে যে, তাদের মধ্য থেকে বন্ধু জাহেদ নৌকায় নেই। কিংকর্তব্যবিমূঢ় হয়ে তারা আবার টেকেরঘাটের উদ্দেশ্য রওয়ানা করে এবং সেখানে পৌঁছে অনেক খোঁজাখুঁজি করে নিখোঁজ বন্ধুর সন্ধান না পেয়ে ট্যাকের ঘাঠ স্থানীয় পুলিশকে বিষয়টি অবগত করে।

এমন ঘটনার খবর পেয়ে ট্যাকেরঘাট পুলিশ ফাঁড়ির সদস্যরা, স্থানীয়দের সহযোগিতায় পাঠলাই নদীতে খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে মাছ ধরার কোনাজাল দিয়ে টেকেরঘাট কমিউনিটি ক্লিনিকের ঘাটের তীর থেকে ডুবন্ত অবস্থায় ১৪ আগস্ট শুক্রবার বিকাল প্রাই ৪ টার দিকে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

এ বিষয়ে জানান তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ