তাহিরপুরে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালিত

প্রকাশিত: ১১:৩৪ পূর্বাহ্ণ, আগস্ট ১৫, ২০২০

তাহিরপুরে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালিত

শফিকুল ইসলাম স্বাধীন
(তাহিরপুরপ্রতিনিধি)ঃ
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় শোক, বিনম্রশ্রদ্ধা আর ভালোবাসায় স্বাধীন-সার্বভৌম বাংলাদেশের স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে ৪৫তম শাহাদৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২০ পালিত হয়েছে। শনিবার (১৫ আগষ্ট) এ উপলক্ষে আওয়ামীলীগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন নানান কর্মসূচী পালন করে। কর্মসূচীর মধ্যে ছিল র‌্যালী, শোক সভা, কুরআনখানি, দোয়া ও মিলাদ মাহফিল ইত্যাদি।
জাতীয় শোক দিবসের কর্মসূচির মধ্যে ছিল সকাল ১০ টায় উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন।
এসময় উপস্থিত ছিলেন
তাহিরপুর উপজেলা নির্বাহি অফিসার পদ্মাসন সিংহ,
তাহিরপুর থানার ইনচার্জ ওসি মোঃ আতিকুর রহমান, উপজেলা চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমান ক্রান্তি কর,
সাংগঠনিক সম্পাদক খোকন আহামেদ,তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক আমিনুল ইসলাম ও
উপজেলা যুবলীগের আহ্বায়ক আফিজ উদ্দিন পলাশ, যুগ্ন আহবায়ক সামায়ন কবির।
আরোও উপস্থিত ছিলেন ৩নং বড়দল দক্ষিণ ইউনিয়নদ আওয়ামী লীগের সভাপতি হাজী সিদ্দিকুর রহমান সরকার এবং সাংবাদিক রাজন চন্দ্র,শফিকুল ইসলাম স্বাধীন ও বড়দল দক্ষিণ ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন প্রমুখ।
এছাড়া উপজেলা আওয়ামী লীগসহ ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পরিশেষে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় সাংবাদিক আমিনুল ইসলাম’এর
পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল
প্রমুখ।
আলোচনা শেষে বেলা ১১টায় আওয়ামী লীগ কার্যালয় বঙ্গবন্ধুসহ ১৫ আগষ্টে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ