বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে নানা কর্মসূচি পালন

প্রকাশিত: ১১:৩৭ পূর্বাহ্ণ, আগস্ট ১৫, ২০২০

বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে নানা কর্মসূচি পালন

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ এর শাহাদাৎ বার্ষিকী উদযাপন উপলক্ষে জগন্নাথপুর উপজেলা প্রশাসন, রাজনৈতিক ও সামাজিক সংগঠন এর উদ্যোগে নানা কর্মসূচি পালন করা হয়েছে।
সর্বকালের শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে আজ ১৫ ই আগষ্ট রোজ শনিবার সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মু্ক্তিযোদ্ধা সংসদ, বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আওয়ামী লীগ, বাংলাদেশ বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আওয়ামী যুবলীগ, বাংলাদেশ আওয়ামী ছাত্রলীগ, মুক্তিযুদ্ধ মঞ্চ, পরিবার পরিকল্পনা বিভাগ ও ইসলামী ফাউন্ডেশন সহ বিভিন্ন সংগঠন এর নেতৃবৃন্দ উপজেলা সদরস্থ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।
শ্রদ্ধাঞ্জলি অর্পণের পর ১৫ ই আগস্টের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা
পালন করা হয় এবং তাঁদের আত্মার মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়।
পরিশেষে মরনব্যাধী করোনাভাইরাস সংক্রমণ রোধে সচেতনতার লক্ষে সামাজিক দুরত্ব বজায় রেখে উপজেলা পরিষদ এর সম্মেলন কক্ষে সংক্ষিপ্ত পরিসরে এক আলোচনা সভা ও বাংলাদেশ আওয়ামী লীগ জগন্নাথপুর উপজেলা শাখার নিজ কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । এছাড়াও বাংলাদেশ আওয়ামী লীগ জগন্নাথপুর উপজেলা শাখার আয়োজনে একটি বিশাল র‌্যালী জগন্নাথপুর পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করেছে।

এ সংক্রান্ত আরও সংবাদ