জগন্নাথপুরে “বন্ধন ফাউন্ডেশন” এর উদ্যোগে হত -দরিদ্রের মাঝে আর্থিক সহায়তা প্রদান

প্রকাশিত: ১১:৪০ পূর্বাহ্ণ, আগস্ট ১৫, ২০২০

জগন্নাথপুরে “বন্ধন ফাউন্ডেশন” এর উদ্যোগে হত -দরিদ্রের মাঝে আর্থিক সহায়তা প্রদান

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

সামাজিক সংগঠন ” বন্ধন ফাউন্ডেশন ” এর উদ্যোগে জগন্নাথপুর এর কলকলিয়া গ্রামের হত-দরিদ্র দিনমজুর ৮০ পরিবারের মধ্যে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।
বৈশ্বিক মরনব্যাধী করোনাভাইরাস এর এই সংকটয় মুহূর্তে কর্মহীন দিনমজুর হতদরিদ্র লোকজন ও সাম্প্রতিক আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্তদের অন্ন-বস্ত্র দেওয়ার লক্ষে প্রবাসে বসবাসরত সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন এর প্রবাসে বসবাসরত স্কুল সহপাঠীদের আর্থমানবতার সেবায় নিবেদিত সামাজিক সংগঠন ” বন্ধন ফাউন্ডেশন ” এর উদ্যোগে ও সংগঠন সংশ্লিষ্ট যুক্তরাজ্য প্রবাসী
তুহিনূল ইসলাম, আবু সুফিয়ান সুজন, সিপন আবেদীন, সুমন আহমদ, আলী নুর ও রিয়াদ হোসেন রিপু, যুক্তরাষ্ট্র প্রবাসী সাজু মিয়া, ফ্রান্স প্রবাসী ফরিদ সুলতান,দুলাল আহমদ,
ইতালি প্রবাসী হুমায়ূন কবির, কাওছার আহমেদ,
বাহরাইন প্রবাসী আব্দুল মালিক,
সৌদি প্রবাসী উজ্জ্বল আলম ও ইরান প্রবাসী
রুবেল কিবরিয়ার অর্থায়নে ১৫ ই আগষ্ট রোজ শনিবার বিকালে উপজেলার কলকলিয়া গ্রামের দুস্থ ও প্রান্তিক প্রতি পরিবারকে নগদ ১ হাজার টাকা করে ৮০ টি পরিবারে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
কলকলিয়া গ্রামের অর্থ সহায়তা প্রাপ্তদের মধ্যে অনেকেই একান্ত আলাপকালে বলেন, করোনাভাইরাস এর সংকটকালীন ও বন্যার দুর্যোগময় মুহুর্তে বন্ধন ফাউন্ডেশন কতৃক আর্থিক সহায়তা পেয়ে কতযে শান্তি পেয়েছি তা ভাষায় প্রকাশ করে শেষ করতে পারবনা। পরম করুনাময়ের নিকট ” বন্ধন ফাউন্ডেশন ” সংশ্লিষ্ট সকলের দীর্ঘায়ূ কামনা করছি।
এব্যাপারে বন্ধন ফাউন্ডেশন এর জনৈক উদ্যোক্তা ও তরুণ সমাজসেবী তাঁর অভিপ্রায় ব্যাক্ত করতে গিয়ে বলেন, বিবেকের তাড়নায় দরিদ্র ও পিছিয়ে পড়া মানুষের পাশে দাঁড়ানোর অঙ্গীকার নিয়ে কাজ করার জন্য ছোটবেলার স্কুল সহপাঠী ও বন্ধুদের আন্তরিক সহায়তায় আমরা গড়ে তুলেছি প্রবাসী সংগঠন ‘বন্ধন ফাউন্ডেশন’। স্থানীয় ১৪ জন স্কুল সহপাঠীদের নিয়ে আমাদের এই ফাউন্ডেশন।
একতা ,সততা আর মানবতা এই তিন শ্লোগানকে সামনে রেখে বন্ধন ফাউন্ডেশন ভবিষ্যতে আর‍ও বড় পরিসরে দেশের সাধারণ মানুষের জন্য কাজ করে যেতে চায়।এমনটাই ফাউন্ডেশনের অঙ্গীকার।

এ সংক্রান্ত আরও সংবাদ