জগন্নাথপুরে অবৈধ ভারতীয় নাসির বিড়িসহ ৩ জন গ্রেপ্তার

প্রকাশিত: ১১:০১ পূর্বাহ্ণ, আগস্ট ২৫, ২০২০

জগন্নাথপুরে অবৈধ ভারতীয় নাসির বিড়িসহ ৩ জন গ্রেপ্তার

 

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

জগন্নাথপুরে অবৈধ ভারতীয় নাসির বিড়ি সহ উসমানী নগরের রকিব(২৫)কে গ্রেপ্তার করার পাশা-পাশি বিড়ি বহনকারী যানবাহন আটক সহ পলাতক আসামী বিশ্বনাথ এর ফয়জুল (৩৮) ও দক্ষিণ সুনামগঞ্জের আজাদ(৪৬) কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।
পুলিশ সুত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরীর দিক নির্দেশনায় অত্র থানার এএসআই মনির সহ এক দল পুলিশ ২৪ শে আগষ্ট দিবাগত রাতে বিশেষ অভিযান পরিচালনা করে জগন্নাথপুর পৌর শহরস্থ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অফিস সংলগ্ন এলাকায় জগন্নাথপুর – সিলেট সড়কের ওপর থেকে আমদানি নিষিদ্ধ ২ লাখ ১০ হাজার ভারতীয় নাসির বিড়ি সহ সিলেটের উসমানী নগর উপজেলার পশ্চিম খাইয়া খাইড় গ্রাম নিবাসী মোঃ আব্দুল করিম এর ছেলে অবৈধ ভারতীয় নাসির বিড়ি ব্যবসায়ী মোঃ রকিব মিয়া(২৫)কে গ্রেপ্তার করার পাশাপাশি এই বিড়ি বহনকারী কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-ম-৫১-৪১৩১) আটক করেন। এ ব্যাপারে থানায় মামলা রুজু হয়েছে। এছাড়াও আদালত কর্তৃক গ্রেপ্তারি পরোয়ানা ভূক্ত পলাতক আসামী সিলেটের বিশ্বনাথ উপজেলার বন্ধুয়া গ্রামের ফয়জুল হক (৩৮) ও সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার রনসী গ্রামের আজাদ(৪৬)কে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত আসামীদের সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে।
গ্রেপ্তার এর সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার এএসআই মনির বলেন, গ্রেপ্তারকৃত আসামী রকির,ফয়জুল ও আজাদকে আজ ২৫ শে আগষ্ট রোজ মঙ্গলবার সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ