জগন্নাথপুরে অবৈধ লেগুনা ও সিএনজি স্ট্যান্ড উচ্ছেদ

প্রকাশিত: ৩:২৪ অপরাহ্ণ, আগস্ট ২৬, ২০২০

জগন্নাথপুরে অবৈধ লেগুনা ও সিএনজি স্ট্যান্ড উচ্ছেদ

মোঃ হুমায়ুন কবীর ফরীদি,( জগন্নাথপুর) প্রতিনিধিঃ

জগন্নাথপুর পৌর শহরের সড়ক দখল করে গড়ে ওটা অবৈধ লেগুনা ও সিএনজি স্ট্যান্ড উচ্ছেদ করেছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক মোঃ ইয়াসির আরাফাত। এছাড়াও সড়ক পরিবহন আইনে ১৮টি মামলায় ১৩ হাজার ৪শ’ত টাকা জরিমানা আদায় করা হয়েছে।
সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরের জগন্নাথপুর পশ্চিম বাজার এর নিকটবর্তী জগন্নাথপুর-পাগলা সড়ক এর ইকড়ছই এলাকায় দীর্ঘদিন ধরে সড়ক দখল করে অবৈধভাবে অটোরিকশা-সিএনজি-লেগুনা-টমটম গাড়ীর স্ট্যান্ড বসানো হয়। সড়কের প্রায় ৪ শত ফুট এলাকাজুড়ে এলোমেলোভাবে বিভিন্ন ছোট আকারের যানবাহন পড়ে থাকে।যার ফলে প্রতিনিয়ত সড়কে যানজট সৃষ্টি হয়ে সীমাহীন ভোগান্তির শিকার হয়ে আসছিলেন জনসাধারণ।এই যানজট নিরসনে ২৬ শে আগষ্ট রোজ বুধবার সকাল ১১টা থেকে বেলা প্রায় ২ ঘটিকা পর্যন্ত নির্বাহী ম্যাজিস্টেট জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইয়াসির আরাফাত এক দল পুলিশ এর উপস্থিতিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সড়ক থেকে অবৈধ স্ট্যান্ড উচ্ছেদ করেছেন।
জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: ইয়াসির আফারাত বলেন, প্রধান সড়ক দখল করে বেআইনী ভাবে স্ট্যান্ড বসানো হয়। জনস্বার্থে অবৈধ স্ট্যান্ডটি উচ্ছেদ করা হয়েছে। এছাড়া সড়ক পরিবহন আইন, ২০১৮ এর ৬৬, ৭২ এবং ৯০ ধারায় ১৮টি মামলায় অর্থদণ্ড আদায় করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ