জগন্নাথপুরে অবৈধ নাসির বিড়িসহ ২ জন গ্রেপ্তার

প্রকাশিত: ৯:১৮ পূর্বাহ্ণ, আগস্ট ২৭, ২০২০

জগন্নাথপুরে অবৈধ নাসির বিড়িসহ ২ জন গ্রেপ্তার

 

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

জগন্নাথপুরে অবৈধ ভারতীয় নাসির বিড়ি সহ বালাগঞ্জের ফয়জুর(২৮) ও উসমানী নগরের ইমন (৩০) কে গ্রেপ্তার করার পাশা-পাশি বিড়ি বহনকারী যানবাহন আটক করেছে থানা পুলিশ।
পুলিশ সুত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরীর দিক নির্দেশনায় অত্র থানার এএসআই মনির হোসাইন সহ এক দল পুলিশ আজ ২৭ শে আগষ্ট দুপুর ১১ ঘটিকার সময় বিশেষ অভিযান পরিচালনা করে জগন্নাথপুর থানার সামনে পাকা সড়কের ওপর থেকে প্রায় ৩ লাখ টাকা সমপরিমাণ মূল্যের আমদানি নিষিদ্ধ ভারতীয় নাসির বিড়ি সহ সিলেটের বালাগঞ্জ উপজেলার ইলাসপুর গ্রাম নিবাসী মৃত মোঃ আজাদ মিয়ার ছেলে অবৈধ ভারতীয় নাসির বিড়ি ব্যবসায়ী মোঃ ফয়জুর রহমান (২৮) ও উসমানী নগর উপজেলার সিকন্দরপুর গ্রাম নিবাসী মৃত মোঃ মতিন মিয়ার ছেলে মোঃ ইমন মিয়া(২৫) কে গ্রেপ্তার করার পাশাপাশি এই বিড়ি বহনকারী কালো রংয়ের প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-১১-৯১-৪১) আটক করেছেন। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।
গ্রেপ্তার এর সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার এএসআই মনির হোসাইন বলেন, আজ ২৮ শে আগষ্ট দুপুরে গ্রেপ্তারকৃত আসামী অবৈধ ভারতীয় নাসির বিড়ি ব্যবসায়ী ফয়জুর রহমান (২৮) ও ইমন(৩০)কে আমদানি নিষিদ্ধ নাসির বিড়ি সহ গ্রেপ্তার করার পাশাপাশি বিড়ি বহনকারী কলো রংয়ের প্রাইভেটকার আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

এ সংক্রান্ত আরও সংবাদ