জগন্নাথপুরের মাদক ব্যাবসায়ী ” মালিক ” জেল হাজতে

প্রকাশিত: ২:১৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২০

জগন্নাথপুরের মাদক ব্যাবসায়ী ” মালিক ” জেল হাজতে

দৈনিক সিলেটের দিনরাত,মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

,

জগন্নাথপুরে মাদক ব্যবসায়ী মালিক (৩৮) কে গাঁজা সহ থানা পুলিশ গ্রেপ্তার করেছে বলে জানা গেছে।
বিশ্বস্ত সুত্রে জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সাঙ্গিয়ারগাঁও বর্তমানে কলকলিয়া গ্রাম নিবাসী মোঃ মহরম আলীর ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী মোঃ আব্দুল মালিক (৩৮) কে জগন্নাথপুর থানার একদল পুলিশ ২৩ শে সেপ্টেম্বর দিবাগত রাত প্রায় ৮ ঘটিকার সময় স্থানীয় কলকলিয়া বাজার এলাকার কাপ্তান শাহ এর আউলির সামন থেকে গ্রেপ্তার করেন। তাকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
এ ব্যাপারে স্থানীয় একাধিক ব্যক্তি তাদের মতামত ব্যক্ত করতে গিয়ে বলেন, মাদক ব্যবসায়ী আবদুল মালিক দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। ইতি পূর্বে আরো দুইবার সে মাদক সহ গ্রেপ্তার হয়ে জেলে খেটে জামিনে বেরিয়ে এসে আবারো মাদক ব্যবসা করছিল। তার মত অত্র এলাকার আরো কয়েকজন মাদক সহ গ্রেপ্তার হয়ে জেল খেটেও জামিনে বেরিয়ে এসে ফের মাদক ব্যবসা করছে। এদেরকেও গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরন করা সময়ের প্রয়োজন। কেননা এদের কারনে যুব সমাজ বিপথগামী হয়ে পড়ছে। বিধায় মাদকমুক্ত সমাজ গড়তে চিরুনী অভিযান এর মাধ্যমে কলকলিয়া এলাকার রাগব বোয়াল মাদক ব্যবসায়ীদের আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য স্থানীয় প্রশাসনের প্রতি আকুল আবেদন জানিয়েছেন এলাকার সচেতন মহল।
গ্রেপ্তার এর সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার এএসআই শাহীন চৌধুরী বলেন, গ্রেপ্তারকৃত আব্দুল মালিক (৩৮) কে আজ ২৪ শে সেপ্টেম্বর সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ