সহকারী পুলিশ সুপার জগন্নাথপুর সার্কেল কামরুল স্ত্রী সহ করোনা ভাইরাস আক্রান্ত

প্রকাশিত: ৫:৩২ পূর্বাহ্ণ, জুলাই ৩১, ২০২১

সহকারী পুলিশ সুপার জগন্নাথপুর সার্কেল কামরুল স্ত্রী সহ করোনা ভাইরাস আক্রান্ত

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর – শান্তিগঞ্জ সার্কেল) মোঃ কামরুল ইসলাম স্ত্রী সহ করোনা ভাইরাস আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। তাদেরকে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সুত্রে জানাযায়, সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার ( সার্কেল জগন্নাথপুর -শান্তিগঞ্জ) স মোঃ কামরুল ইসলাম চলতি বছরের এপ্রিল মাসে জগন্নাথপুর উপজেলায় সার্কেল কর্মকর্তা হিসাবে যোগদান করেন। পেশাগত দায়িত্ব পালনের জন্য তিনি জগন্নাথপুর পৌর শহরের বাড়ী জগন্নাথপুর এলাকাস্থ সার্কেল কার্যালয়ে বসবাস করে আসছিলেন। বিগত ২১ শে জুলাই থেকে তিনি জ্বর – স্বর্দি ও কাশি সহ নানা সমস্যায় ভুগছিলেন। প্রাথমিকভাবে চিকিৎসক এর পরামর্শ মোতাবেক ঔষধ সেবন করার পরও শারীরিক উন্নতি না হওয়ায় তাঁকে সিলেট পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে গত ২৮ শে জুলাই ঢাকা শহরস্থ রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন আছেন। গত ২৭ শে জুলাই রাতে তিনি ও তাঁহার স্ত্রী সেলিনা মমতাজ এর করোনা পরীক্ষার প্রতিবেদনে করোনা ভাইরাস পজিটিভ শনাক্ত হয়।
এ ব্যাপারে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর -শান্তিগঞ্জ সার্কেল) মোঃ কামরুল ইসলাম স্যার স্ত্রী সেলিনা মমতাজ সহ করোনা ভাইরাস আক্রান্ত। স্যার এর শারীরিক অবস্থা কিছুটা আশংকাজনক রয়েছে। তাই উন্নত চিকিৎসার জন্য তাদেরকে রাজধানী শহর ঢাকা রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমরা তাঁহাদের আশু রোগ মুক্তি কামনা করছি।
এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর -শান্তিগঞ্জ সার্কেল) মোঃ কামরুল ইসলাম বলেন,শারীরিক ভাবে কিছুটা অসুস্থতাবোধ করছি।চিকিৎসক এর পরামর্শক্রমে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে ভর্তি হয়েছি। আমি সকলের নিকট দোয়া প্রার্থনা করছি।

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: