তাহিরপুরে যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্টিত।

প্রকাশিত: ৯:২৩ পূর্বাহ্ণ, অক্টোবর ৩, ২০২১

তাহিরপুরে যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্টিত।

তাহিরপুরে যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্টিত।

 

শফিকুল ইসলাম স্বাধীন

তাহিরপুর প্রতিনিধি

 

সুনামগঞ্জ জেলার

তাহিরপুর উপজেলায় বাংলাদেশ যুব মহিলা লীগ তাহিরপুর, জামালগঞ্জ ও মধ্যনগর উপজেলার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্টিত হয়েছে।

 

শনিবার (২অক্টোবর) সকাল ১১ ঘটিকায় ত্রি- বার্ষিক সম্মেলন তাহিরপুর উপজেলা পরিষদ চত্বরে অনুষ্টিত হয়। তাহিরপুর উপজেলা যুব মহিলা লীগের আহবায়ক আইরিন আক্তারের সভাপতিত্বে, উপজেলা যুবলীগের আহবায়ক হাফিজ উদ্দিন এর সঞ্চালনায় প্রধান অতিথি সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, উদ্ভোধক বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি অধ্যাপক অপু উকিল, প্রধান বক্তা সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি রেজাউল করিম শামীম। বিশেষ অতিথি তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, বাংলাদেশ যুব মহিলা লীগের সহ সভাপতি ডেইজি সারোয়ার, সহ সম্পাদক লাভলী সুলতানা, নাজনীন সুলতানা, দপ্তর সম্পাদক বিনা চৌধুরী, জেলা যুব মহিলা লীগের সভাপতি সানজিদা নাসরিন ডায়না, সাধারণ সম্পাদক জান্নাত মরিয়ম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবুল হোসেন খান, সহ -সভপতি অধ্যাপক আলী মর্তুজা, সাধারণ সম্পাদক অমল কান্তি কর, যুগ্ম-সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক হাজী এম এ ইউনুস আলী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক রায়হান উদ্দিন রিপন, সামায়ূন কবির, জেলা মহিলা লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মারজানা ইসলাম শিবনা,বাংলাদেশ যুব মহিলা লীগের সদস্য অঞ্জনা সুলতানা প্রমুখ।

 

প্রধান অতিথি এমপি রতন বলেন, যুব মহিলা লীগের সম্মেলন উপলক্ষে তাহিরপুর উপজেলা মুক্তি যোদ্ধা ভবণ উদ্ভোধন করা হয়েছে এবং উপজেলা পরিষদ ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে আমরা আশাবাদী অচিরেই সুনামগঞ্জ টু মোহনগঞ্জে উড়াল সেতু উদ্ধোধন করা হবে। হাওরাঞ্চলের উড়াল সেতু সাধারণ মানুষের প্রাণের দাবী, পাশাপাশি সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

 

প্রথম অধিবেশন শেষে বাংলাদেশ যুব মহিলা লীগের সদস্য অঞ্জনা সুলতানা ও সহ সভাপতি ডেইজি সারোয়ার গান পরিবেশন করেন।

 

দ্বিতীয় অধিবেশনে তাহিরপুর, জামালগঞ্জ, ও মধ্যনগর উপজেলা যুব মহিলা লীগের কমিটি ঘোষণা করা হয়। তাহিরপুর উপজেলায় আইরিন আক্তার কে সভাপতি ও রেবা আক্তারকে সাধারণ সম্পাদক, জামালগঞ্জ উপজেলায় শাহানা আল আজাদকে সভাপতি ও ঝরনা বেগম কে সাধারণ সম্পাদক, মধ্যনগর উপজেলায় শান্তা চৌধুরীকে সভাপতি ও মরিয়ম সুলতানা কে সাধারণ সম্পাদক করে তিনটি উপজেলা কমিটি ঘোষণা করেন বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি অধ্যাপক অপু উকিল।

 

হাবিবা আক্তার জেছি //

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: