সিলেট -ঢাকা মহাসড়ক এলাকায় গাঁজা সহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার 

প্রকাশিত: ৩:০২ অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০২১

সিলেট -ঢাকা মহাসড়ক এলাকায় গাঁজা সহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার 

সিলেট -ঢাকা মহাসড়ক এলাকায় গাঁজা সহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

 

 

 

 

হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

 

 

 

 

সিলেট -ঢাকা মহাসড়ক এর ব্যস্ততম আউশকান্দী এলাকা থেকে ২৪ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী মহরম(২৬) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯ সিলেট এর একটি অভিযানিক দল। গ্রেপ্তারকৃত জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে জানা গেছে।

থানা ও র‌্যাব সুত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ সিলেট এর ইসলামপুর ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার সামিউল আলম ও এএসপি তুহিন রেজার নেতৃত্বে একটি অভিযানিক দল ৪ ঠা অক্টোবর রোজ সোমবার দিবাগত রাত সাড়ে এগারো ঘটিকার সময় বিশেষ অভিযান পরিচালনা করে সিলেট -ঢাকা মহাসড়ক এর হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলাধীন আউশকান্দী আমকোনা সাকিনস্থ হাইওয়ে রাস্তার পার্শ্ববর্তী অবস্থিত নবীগঞ্জ পল্লী বিদ্যুৎ সাব স্টেশন -২এর সামন থেকে চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলাধীন গুচ্ছগ্রাম নিবাসী মৃত মোঃ লোকমান খান এর ছেলে মাদক ব্যবসয়ী মহরম খান(২৬) কে ২৪ কেজি গাঁজা, ২ টি মোবাইল সেট,২ টি সিমকার্ড সহ গ্রেপ্তার করে নবীগঞ্জ থানায় হস্তান্তর করেন। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর সারণী ২৪(গ) ধারায় নবীগঞ্জ থানায় মামলা দায়ের হয়েছে। গ্রেপ্তারকৃত মহরম খান (২৬) কে আজ ৫ অক্টোবর হবিগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে স্থানীয় সুত্র জানিয়েছে।

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে নবীগঞ্জ থানার ওসি তদন্ত আমিনুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী মহরম খান (২৬) কে আজ ৫ ই অক্টোবর হবিগঞ্জ আদালতে প্রেরন করা হয়েছে।

 

হাবিবা আক্তার জেছি //

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: