বিয়ের প্রলোভনে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেফতার

প্রকাশিত: ১:১০ অপরাহ্ণ, নভেম্বর ১, ২০২১

বিয়ের প্রলোভনে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেফতার

সাভারে গৃহবধূকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত ধর্ষক একজন নারী পাচারকারীর সদস্যের প্রধান দালাল বলে জানা যায়।

 

সোমবার (১ নভেম্বর) সাভার মডেল থানার আমিনবাজার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সবুর খাঁন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত ধর্ষণকারীকে আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে রোববার (৩১ অক্টোবর) রাতে রাজধানীর মিরপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত ইমাম হোসেন (৩৫)। সে ভোলা জেলার চরফ্যাশন থানার হাজারিগঞ্জ গ্রামের ইসাহাক মিয়ার ছেলে।

 

পুলিশ জানায়, সাভারের আমিনবাজারের হাজিবাড়ি এলাকায় জিয়াউর রহমানের বাড়িতে একটি কক্ষ নিয়ে ভাড়া থাকতো (২৩) ওই গৃহবধূ। পরে ওই গৃহবধূকে বিয়ের প্রলোভনে এবং ভালো বেতনে ভারতে চাকরী দেয়ার কথা করে বিভিন্নস্থানে নিয়ে স্ত্রীর পরিচয় দিয়ে দফায়-দফায় ধর্ষণ করে ইমাম।

 

এদিকে, ওই গৃহবধূকে ভারতে পাঠাতে না পারায় এবং বিয়ের জন্য চাপ দিলে বিয়ে না করায় রোববার রাতে ওই গৃহবধূ সাভার মডেল থানায় ইমাম হোসেনকে প্রধান আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। পরে পুলিশ রাতেই মিরপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে।

 

ধর্ষণের শিকার ভোক্তভূগী নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে বলে জানান পুলিশ।

 

হাবিবা আক্তার জেছি //

এ সংক্রান্ত আরও সংবাদ