হিংসা- বিদ্বেষ ইসলামধর্ম সমর্থন করে না,জগন্নাথপুরে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান 

প্রকাশিত: ১:৩৬ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০২১

হিংসা- বিদ্বেষ ইসলামধর্ম সমর্থন করে না,জগন্নাথপুরে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান 

হিংসা- বিদ্বেষ ইসলামধর্ম সমর্থন করে না,জগন্নাথপুরে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান

 

 

 

হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

 

 

 

 

 

পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার স্বচ্ছ ও সততার সহিত দেশ ও জাতির কল্যাণে কাজ করছে। শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, যোগাযোগ ব্যবস্থা ও ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছানে সহ সর্বক্ষেত্রে উন্নয়ন এর জোয়ার বইছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নির্দেশনায় হত- দরিদ্র ও অসহায় মানুষ সরকার থেকে আর্থিক সহায়তা পাওয়ার পাশা-পাশি আশ্রয়ণ প্রকল্পের মাধ্যমে গৃহহীন ও জমিহীন মানুষ ঘর-জমি পাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলাদেশ আজ উন্নত বিশ্বে মাথা উঁচু করে দাড়িয়েছে । প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকারের এসব উন্নয়নে ইর্ষাম্বিত হয়ে একটি কুচক্রী মহল সম্প্রীতির এই দেশে মুসলিম – হিন্দুদের মধ্যে দাঙ্গা -প্রসাদ লাগানোর অপচেষ্টা চালায়। যা কোনো ভাবেই কাম্য নয়। তিনি আরও বলেন সম্প্রতিকালের ঘটনায় আমরা লজ্জিত। আল্লাহ পাক রাব্বুল আলামীন পবিত্র আল-কোরানে বলেন,তোমরা অন্যায় ভাবে কোনো জাতির সাথে দ্বন্দ্ব, সংঘাত হিংসা, বিদ্বেষে জড়িওনা। এটা ইসলামধর্ম সমর্থন করে না। সরকারি কর্মকর্তা বৃন্দের উদ্দেশ্যে মন্ত্রী আরো বলেন, অনেক সময় দেখা যায় সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা দপ্তরে থাকেন না।কাজে ফাঁকি দেওয়া হয়।এটা ঠিক না। যার যার দায়িত্ব নিষ্টার সাথে সঠিক ভাবে লালন করতে হবে।

৮ ই নভেম্বর রোজ সোমবার দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে মরনব্যাধী ক্যান্সার ও কিডনি সহ বিভিন্ন রোগে আক্রান্ত অস্বচ্ছল মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ এবং কৃষি অধিদপ্তরের উদ্যোগে কৃষকদের মধ্যে কৃষি উপকরণ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেছেন বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান।

জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাজেদুল ইসলাম এর সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা অধিদপ্তরের কর্মকর্তা মোঃ বিল্লাল হোসেন এর পরিচালনায় অনুষ্ঠিত উক্ত বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ এর সহ-সভাপতি মোঃ সিদ্দিক আহমেদ, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি আলহাজ্ব মোঃ আকমল হোসেন, সাধারন সম্পাদক হাজী মোঃ রেজাউল করিম রিজু মিয়া, জগন্নাথপুর উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, পাটলী ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মোঃ সিরাজুল হক ও উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ শওকত ওসমান মজুমদার প্রমূখ।

পরে পরিকল্পনা মন্ত্রী ১কোটি ৩৭ লাখ টাকা ব্যায় সাপেক্ষে উপজেলা সদরস্থ কৃষি কর্মকর্তার কার্যালয় ও কৃষি প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন করেন এবং বিকালে উপজলার রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ে প্রকৌশল অধিদপ্তর সুনামগঞ্জ এর বাস্তবায়নে প্রায় ৮৬ লাখ টাকা ব্যায় সাপেক্ষে নবনির্মিত ভবন এর উদ্বোধন করেছেন পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান।

 

হাবিবা আক্তার //

এ সংক্রান্ত আরও সংবাদ