ডাকাত সর্দার ” ওয়ারিছ”কে গ্রেপ্তার করেছে ছাতক থানা পুলিশ 

প্রকাশিত: ১:৪৪ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০২১

ডাকাত সর্দার ” ওয়ারিছ”কে গ্রেপ্তার করেছে ছাতক থানা পুলিশ 

ডাকাত সর্দার ” ওয়ারিছ”কে গ্রেপ্তার করেছে ছাতক থানা পুলিশ

 

 

 

 

 

হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

 

 

 

 

 

 

আন্তঃজেলা ডাকাত দলের সর্দার ওয়ারিছ(৪৮)কে গ্রেপ্তার করেছে ছাতক থানা পুলিশ। তাকে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে জানা গেছে।

স্থানীয় ও থানা পুলিশ সুত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জের পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান- বিপিএম এর দিক নির্দেশনায় সহকারী পুলিশ সুপার (ছাতক সার্কেল) মোঃ বিল্লাল হোসেন ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান এর তত্বাবধানে অত্র থানার চৌকস এসআই হাবিবুর রহমান- পিপিএম এর নেতৃত্বে সংগীয় এএসআই মিলাদ হোসেন , কনষ্টবল শরীফ উদ্দিন, কনষ্টবল বিজন দাস সহ এক দল পুলিশ ৬ ই নভেম্বর সন্ধালগ্নে ছাতক এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ছাতক উপজেলার তেঘরী নোয়াগাঁও গ্রাম নিবাসী মৃত মখলিছুর রহমান এর ছেলে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার মোঃ ওয়ারিছ আলী(৪৮) কে গ্রেপ্তার করেন। তাকে আজ ৭ ই নভেম্বর রোজ রবিবার সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে।

ছাতক থানার চৌকস এসআই হাবিবুর রহমান -পিপিএম গ্রেপ্তার এর সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত ডাকাত সর্দার ওয়ারিছ আলী (৪৮) এর বিরুদ্ধে সিলেট এর বিশ্বনাথ থানায় ০২ টি ডাকাতি মামলা, দক্ষিন সুনামগঞ্জ থানায় ০১টি ডাকাতি মামলা এবং ছাতক থানায় ০৫টি ডাকাতি মামলা সহ মোট ০৮টি ডাকাতি মামলা রয়েছে । এছাড়া ছাতক থানায় ০৪ টি ডাকাতি মামলার ওয়ারেন্ট মুলতবী আছে। আজ ৭ ই নভেম্বর রোজ রবিবার তাকে সুনামগঞ্জ আদালতে প্রেরন করা হয়েছে।

 

হাবিবা আক্তার //

এ সংক্রান্ত আরও সংবাদ