জগন্নাথপুরে এসএসসিতে জিপিএ -৫ পেয়েছে ৩৭ জন ও দাখিলে ৬ জন 

প্রকাশিত: ১১:০০ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০২১

জগন্নাথপুরে এসএসসিতে জিপিএ -৫ পেয়েছে ৩৭ জন ও দাখিলে ৬ জন 

 

হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

 

 

 

জগন্নাথপুরে এবার এসএসসিতে জিপিএ -৫ পেয়ে ৩৭ জন ও দাখিলে জিপিএ – ৫ পেয়ে ৬ জন উত্তীর্ণ হয়েছে।এসএসসিতে পাশের হার ৯৭.৪২ শতাংশ এবং দাখিলে ৯৪.২০ শতাংশ। মাধ্যমিকে সাতটি বিদ্যালয় শতভাগ ও দাখিলে তিনটি মাদ্রাসা শতভাগ ফলাফল অর্জন করেছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সুত্রে জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মোট ৩০ টি শিক্ষা প্রতিষ্ঠান এর ২ হাজার ৫ শত ৬৩ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে কৃতকার্য হয়েছে ২ হাজার ৪ শত ৯৭ জন। অকৃতকার্য হয়েছে ৬৬ জন। তমধ্যে জগন্নাথপুর সরকারি উচ্চ বিদ্যালয়ে জিপিএ-৫ পেয়েছে ৫ জন, আটপাড়া উচ্চ বিদ্যালয়ে জিপিএ -৫ পেয়েছে ১ জন, নয়া বন্দর স্কুল এন্ড কলেজে জিপিএ -৫ পেয়েছে ১ জন, সফাৎ উল্লাহ উচ্চ বিদ্যালয়ে জিপিএ -৫ পেয়েছে ১ জন, রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ে জিপিএ – ৫ পেয়েছে ৮ জন, শাহারপাড়া শাহকামাল উচ্চ বিদ্যালয়ে জিপিএ – ৫ পেয়েছে ১জন,শ্রীরামসি উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে জিপিএ -৫ পেয়েছে ৩ জন,সৈয়দপুর উচ্চ পাইলট বিদ্যালয়ে জিপিএ -৫ পেয়েছে ২ জন, এরালিয়া উচ্চ বিদ্যালয়ে জিপিএ -৫ পেয়েছে ১ জন, মীরপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ে জিপিএ -৫ পেয়েছে ৭ জন, পঞ্চগ্রাম উচ্চ বিদ্যালয়ে জিপিএ -৫ পেয়েছে ১ জন, আব্দুস সোবহান উচ্চ বিদ্যালয়ে জিপিএ -৫ পেয়েছে ১ জন,লামাটুকের বাজার উচ্চ বিদ্যালয়ে জিপিএ -৫ পেয়েছে ১ জন ও শাহজালাল উচ্চ বিদ্যালয়ে জিপিএ -৫ পেয়েছে ১ জন শিক্ষার্থী। মাদ্রাসা বোর্ড এর অধীনে দাখিল পরীক্ষায় উপজেলার ১৮টি মাদ্রাসার ৮ শত ৪৫ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে কৃতকার্য হয়েছে ৭ শত ৯৬ জন এবং অকৃতকার্য হয়েছে ৪৯ জন। তমধ্যে হলিয়ারপাড়া আলিম মাদ্রাসায় জিপিএ – ৫ পেয়েছে ২ জন, সৈয়দপুর সৈয়দিয়া শামসিয়া আলিম মাদ্রাসায় জিপিএ -২ পেয়েছে ২ জন ও আলজান্নাত ইসলামিক এডুকেশন ইনস্টিটিউটে জিপিএ -২ পেয়েছে ২ জন শিক্ষার্থী।

জগন্নাথপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার একেএম মোখলেছুর রহমান বলেন, জগন্নাথপুর উপজেলার এসএসসি ও দাখিল পরীক্ষার সার্বিক ফলাফল সন্তোষজনক। ভবিষ্যতে আরো ভাল ফলাফল অর্জন এর আশাবাদী।

 

হাবিবা আক্তার //

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: