বিশ্বনাথের অলংকারী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরী

প্রকাশিত: ৩:২৯ অপরাহ্ণ, মে ২১, ২০২২

বিশ্বনাথের অলংকারী ইউনিয়নে ত্রাণ  বিতরণ করলেন শফিক চৌধুরী

 

বিশ্বনাথ প্রতিনিধি

টানা বর্ষণ ও পাহাড়ী ঢলের পানিতে সৃষ্ট বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের ক্ষতিগ্রস্থদের মধ্যে আড়াই শতাধিক পরিবারের সদস্যদের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ করা হয়েছে। শনিবার (২১ মে) বিকেলে প্রধান অতিথি হিসেবে ইউনিয়নের ক্ষতিগ্রস্থদের মধ্যে সরকারি চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও স্থানীয় সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। অনুষ্ঠানে প্রত্যেকটি পরিবারকে ১০ কেজি করে চাল প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও স্থানীয় সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেন, আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকার গরীব বান্ধব সরকার। সমাজের অবহেলিত-বঞ্চিত ও গরীব মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের দুঃখ-দুদর্শা দূর করার জন্য সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন। আমাদের সবাইকে সকল প্রাকৃতিক দূর্যোগ ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করতে হবে। চলমান বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ও প্রবাসীদেরকে দাঁড়ানোর আহবান জানান তিনি।

উপজেলার অলংকারী ইউনিয়নের ছোট খুরমা গ্রামস্থ ‘খুরমা ইবতেদায়ী ও তাহ্ফিজুল কোরআন মাদ্রাসা’ প্রাঙ্গনে ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী হিরা মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তফজ্জুল আলীর পরিচালনায় অনুষ্ঠিত ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সেলিম আহমদ।

অনুষ্ঠানে এসময় উপস্থিত উপজেলার উপ-সহকারী কৃষি কর্মকর্তা যাদব আচার্য্য, অলংকারী ইউনিয়ন পরিষদের সচিব মনির উদ্দিন, অলংকারী ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি লিয়াকত আলী, আওয়ামী লীগ নেতা মহি উদ্দিন রফিক আলী মেম্বার।

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: