এশিয়ার ছোট গ্রাম বিশ্বনাথের শ্রীমুখে নুনু মিয়ার ত্রাণ বিতরণ

প্রকাশিত: ৪:৪৯ অপরাহ্ণ, মে ২৮, ২০২২

এশিয়ার ছোট গ্রাম বিশ্বনাথের  শ্রীমুখে নুনু মিয়ার ত্রাণ বিতরণ

 

বিশ্বনাথ প্রতিনিধি

টানা বর্ষণ ও পাহাড়ী ঢলের পানিতে সৃষ্ট বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নে অবস্থিত এশিয়ার ছোট ‘শ্রীমুখে’ ত্রাণ বিতরণ করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া। তিনি মঙ্গলবার (২৪ মে) বিকেলে নৌকাযুগে ত্রাণসহ শ্রীমুখ গ্রামে গিয়ে বন্যার্ত মানুষের মধ্যে শুকনো খাবার ও হাঁস-মোরগ বিতরণ করে তাদের খোঁজ-খবর নেন।

ত্রাণ বিতরণকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া বলেন, বন্যা কবলিত মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা দুরের কথা, বিএনপি বন্যার্ত মানুষের খোঁজ-খবর পর্যন্ত নিচ্ছে না। তারা শুধু পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার জন্য অপচেষ্টা করে সরকারের উন্নয়ন বাঁধাগ্রস্থ করার চিন্তায় ব্যস্ত রয়েছে। কিন্তু বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে বিএনপি-জামায়াতের সকল অপচেষ্টা ধ্বংস করে দেশ উন্নয়নের দিকে এগিয়ে নিংে যাচ্ছে আওয়ামী লীগ। তিনি আরো বলেন, বন্যা আসার পর থেকে এখনও মানুষের পাশে আছি, থাকব। একজন জনপ্রতিনিধি হয়ে যা করার জনগণের জন্য করে যাব।

এশিয়ার ছোট গ্রাম শ্রীমুখে ত্রাণ বিতরণকালে নুনু মিয়ার সাথে উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, বর্তমান কোষাধ্যক্ষ জামাল মিয়া, সদস্য নূর উদ্দিন, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, সাংবাদিক সমুজ আহমদ সায়মন, পৌর আওয়ামী লীগের সদস্য দবির মিয়া, লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রব, উপজেলা সেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক সিজিল মিয়া প্রমুখ নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: