বিশ্বনাথে ‘ওয়ান পাউন্ড হসপিটাল’র অর্থ বিতরণ করলেন শফিক চৌধুরী

প্রকাশিত: ২:১৮ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০২২

বিশ্বনাথে ‘ওয়ান পাউন্ড হসপিটাল’র  অর্থ বিতরণ করলেন শফিক চৌধুরী

 

বিশ্বনাথ প্রতিনিধি

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেন, মা ও মাটির টানে স্বাধীনতার পূর্ব থেকেই সকল দুর্যোগে সরকারের পাশাপাশি প্রবাসী বাঙালীরা দেশ ও জাতির পাশে দাঁড়িয়েছেন। প্রবাসীরাই বাঙালীদের দূর্দিনের বন্ধু। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রবাসীদেরকে সম্মান দিতেই তাদেরকে ভোটাধিকার প্রয়োগের সুযোগ সৃষ্টি করে দিয়েছেন। তাই আমাদের সবাইকেও প্রবাসীদেরকে সম্মান করতে হবে।

তিনি মঙ্গলবার (২ আগস্ট) বিকেলে সিলেটের বিশ্বনাথে বন্যায় ক্ষতিগ্রস্থ উপজেলার অলংকারী ইউনিয়নের শতাধিক পরিবারের মধ্যে ‘ওয়ান পাউন্ড জেনারেল হসপিটাল’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে ক্ষতিগ্রস্থ প্রত্যেক পরিবারকে এক হাজার টাকা করে প্রদান করা হয়।

দি ওয়ান পাউন্ড জেনারেল হসপিটালের ট্রাস্টি ও যুক্তরাজ্যের লন্ডন বরা অফ টাওয়ার হ্যামলেটসের সাবেক কাউন্সিলর কবি শাহ সুহেল আমিনের সভাপতিত্বে এবং দি ওয়ান পাউন্ড জেনারেল হসপিটালের বাংলাদেশ শাখার চিফ কো-অডিনের্টর কবি নাজমুল ইসলাম মকবুলের পরিচালনায় নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, অলংকারী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী হিরা মিয়া, বাঁচাও হাওর আন্দোলনের আহবায়ক সাজিদুর রহমান সুহেল।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ মারজান আহমদ এবং স্বাগত বক্তব্য রাখেন দি ওয়ান পাউন্ড জেনারেল হসপিটালের বাংলাদেশ শাখার কো-অডিনের্টর ও বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, অলংকারী ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক আফসান খান’সহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: