দিরাইয়ে বুদ্ধিপ্রতিবন্ধী শিশুকে ধর্ষনের অভিযোগে গ্রেফতারকৃত মনির মিয়ার সর্বোচ্চ শাস্তি ও তার সহযোগিদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে

প্রকাশিত: ২:৩৯ অপরাহ্ণ, আগস্ট ৭, ২০২২

দিরাইয়ে বুদ্ধিপ্রতিবন্ধী শিশুকে ধর্ষনের অভিযোগে গ্রেফতারকৃত মনির মিয়ার সর্বোচ্চ শাস্তি ও তার সহযোগিদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে

সুনামগঞ্জের দিরাইয়ে বুদ্ধিপ্রতিবন্ধী শিশুকে ধর্ষনের অভিযোগে গ্রেফতারকৃত মনির মিয়ার সর্বোচ্চ শাস্তি ও তার সহযোগিদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

 

রবিবার (৭ আগষ্ট) বিকাল সাড়ে ৫ টার দিকে উপজেলার শ্যামারচর বাজারে অ্যানিমেশন সেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

অ্যানিমেশন সেচ্ছাসেবী সংগঠনের নির্বাহী সদস্য আমির হোসাইনের পরিচালনায় বক্তব্য রাখেন- সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল সালাম চৌধুরী, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান গোলাপ মিয়া, ব্রজেন্দ্রগঞ্জ স্কুলের সভাপতি আজিজুল হক,ব্রজেন্দ্রগঞ্জ রাম চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আশরাফ উদ্দিন, সমাজকর্মী শাহজাহান সিরাজ, প্রভাষক মুস্তাহার মিয়া মুস্তাক,অ্যানিমেশন স্বেচ্ছাসেবী সংগঠনের নির্বাহী সদস্য রনি শেখ,নাদিম,মামুন,সবুজ,ইকরাম প্রমুখ।

 

 

মানববন্ধনে বক্তারা বলেন, সাম্প্রতিক সময়ে সারাদেশে ধর্ষন, নারী ও শিশু নির্যাতন বৃদ্ধি পেয়েছে। রাস্তাঘাট, বাজার, কর্মস্থলে কোথাও আজ নারী-শিশুরা নিরাপদ নয়। স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে ধর্ষন করা হচ্ছে। অবুঝ শিশুকে ধর্ষন করা হচ্ছে। বাবার সামনে থেকে মেয়েকে উঠিয়ে নিয়ে নির্যাতন করা হচ্ছে। ধর্ষন, নারী ও শিশু নির্যাতন এখন সর্বোচ্চ পর্যায়ে পৌঁছেছে। এই সামাজিক অপরাধ থেকে দেশ ও জাতিকে বাঁচাতে এখনই পদক্ষেপ নেয়া প্রয়োজন। এসময় ধর্ষনের অভিযোগে গ্রেফতারকৃত মনির মিয়া সর্বোচ্চ শাস্তি ও তার সহযোগিদের গ্রেফতারের দাবি জানান তারা।

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: