জৈন্তাপুর প্রবাসী গ্রুপের দুবাই শাখার ৪১ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটি গঠন

প্রকাশিত: ১:৪৮ পূর্বাহ্ণ, আগস্ট ১৫, ২০২২

জৈন্তাপুর প্রবাসী গ্রুপের দুবাই শাখার ৪১ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটি গঠন

দিনরাত ডেস্কঃ

জৈন্তাপুর প্রবাসী গ্রুপের দুবাই শাখার ৪১ সদস্যবিশিষ্ট একটি কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। এতে বিশিষ্ট সমাজসেবী ও দুবাইর ব্যবসায়ী মোহাম্মদ ফারুক আলী সভাপতি ও নিজাম উদ্দিন নিজামকে সাধারণ সম্পাদক করা হয়।

প্রবাসীদের বিভিন্ন বিষয়ে সহযোগিতা করতে এবং নিজের এলাকার পিছিয়েপড়া  জনগোষ্ঠীর কল্যাণে কাজ করার জন্য জৈন্তাপুর প্রবাসী গ্রুপ প্রতিষ্ঠিত হয়েছে।

সম্প্রীতির বন্ধন আবদ্ধ  জৈন্তাপুর প্রবাসী গ্রুপ (UAE) শাখা শুরু থেকে বিভিন্ন সমাজসেবামুলক কাজ করছে।

নতুন কমিটিকে নানা বিষয়ে পরামর্শ দিতে ৭ সদস্যবিশিষ্ট একটি উপদেষ্টা পরিষদও গঠন করা হয়েছে। এতে  হাফিজ আব্দুলল্লাহকে (আলাইন) প্রধান উপদেষ্টা এবং নির্বাহী উপদেষ্টা জহির উদ্দীন (আলাইন),সদস্য ফখরুল আবেদীন (দুবাই), তত্ত্বাবধায়ক উপদেষ্টা বেলাল উদ্দীন (দুবাই), সদস্য সয়ফুল আম্বিয়া (দুবাই), রফিক আহমদ, (আবুদাবী), মাও. উসমান গনী (আলআইন)।

দুই বছর মেয়াদি জৈন্তাপুর প্রবাসী গ্রুপের ৪১ জন সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটির

সভাপতি মোহাম্মদ ফারুক আলী (দুবাই), সিনিয়র সহ সভাপতি বিলাল উদ্দীন (দুবাই), সাত সহ সভাপতি হলেন জাহাঙ্গীর আলম চৌধুরী শাকিল (দুবাই), জাকারিয়া আহমদ সুমন (আলাইন), এখলাসুর রহমান (আবুধাবির বানিয়াস), মাওলানা গুলজার আহমদ চৌধুরী (আবুধাবি), মাওলানা জালাল উদ্দীন (আলাইন), ময়নুল ইসলাম (দুবাই), ফরিদ উদ্দীন (দুবাই), সাধারণ সম্পাদক নিজাম উদ্দীন নিজাম (দুবাই), সিনিয়র সহ সাধারণ সম্পাদক তুহিন শিকদার (আল আইন), সহ সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন (আলাইন), সহ সাধারণ সম্পাদক মকবুল হুসেইন বেলুন (দুবাই), সাংগঠনিক সম্পাদক আজাদ আহমদ আজাদ (দুবাই), সহ  সাংগঠনিক সম্পাদক ফারুক মিয়া (আবুধাবি), সহ সাংগঠনিক সম্পাদক রহিম উদ্দীন আজম (রাসু আলখাইমা), সহ সাংগঠনিক সম্পাদক বাবুল আহমদ (দুবাই), সহ সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা আবুল কাশেম (আলাইন), অর্থ সম্পাদক জামাল উদ্দীল (দুবাই), সহ অর্থ সম্পাদক রাজীব আহমদ (দুবাই), সহ অর্থ সম্পাদক জুবায়ের আহমদ (দুবাই), প্রচার সসম্পাদক নাসির উদ্দীন (সারজাহ), সহ প্রচার সম্পাদক মনির উদ্দীন (আলাইন), সহ প্রচার সম্পাদক শিমুল আহমদ (রাস আলখাইমা), সমাজকল্যাণ সম্পাদক  আব্দুল্লাহ (আলাইন), সহ সমাজ কল্যাণ সম্পাদক আশোক আহমদ (আবুধাবির),

শিক্ষা বিষয়ক  সম্পাদক আমজাদ হোসেন (দুবাই), সহ শিক্ষা সম্পাদক আবুল মিয়া  (আবুধাবি), ধর্ম সম্পাদক হাফিজ মাওলানা আব্দুল কুদ্দুস  (আলাইন), সহ ধর্ম সম্পাদক  মাওলানা আলিম উদ্দিন (আলাইন), দপ্তর সম্পাদক মাওলানা লোকমান আহমদ  (আলাইন), সহ দপ্তর সম্পাদক গিয়াস উদ্দিন (আবুধাবির), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক রেজওয়ান আহমদ (দুবাই) সহ সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাওলানা এসানুল হক (আলাইন), সদস্য ফয়জুল আহমদ (আলাইন), কলিম উল্লাহ (দুবাই), কামরুল ইসলাম (দুবাই), এনামুল হক (আলাইন), রাসেল  আহমদ (দুবাই), বরকত উল্লাহ বিন মুহাম্মদ আলী (দুবাই) ও বদরুল আলম (আল আইন)।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: