নতুন বাংলা গড়ার অন্যতম সৈনিক ছিলেন শাহ মোয়াজ্জেম- রওশন এরশাদ

প্রকাশিত: ৩:২৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২২

নতুন বাংলা গড়ার অন্যতম সৈনিক ছিলেন শাহ মোয়াজ্জেম- রওশন এরশাদ

বর্ষিয়ান রাজনীতিবিদ ও সাবেক উপপ্রধানমন্ত্রী শাহ মোয়াজ্জেম হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি।

বুধবার ১৫ সেপ্টেম্বর এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন রওশন এরশাদ। পাশাপাশি শোকাহত পরিবারের প্রতি সমবেদনাও জানান তিনি।

শোক বার্তায় রওশন এরশাদ বলেন, শাহ মোয়াজ্জেম হোসেন ছিলেন পুরোদস্তুর রাজনীতিবিদ। ভাষা আন্দোলন, ছয় দফা আন্দোলন ও স্বাধীনতা সংগ্রামে তাঁর অবদান স্মরণীয় হয়ে থাকবে উল্লেখ করে তিনি বলেন, আজীবন মানুষের অধিকার আদায়ের সংগ্রামে নিজেকে উৎসর্গ করে গেছেন শাহ মোয়াজ্জেম হোসেন।

বিরোধীদলীয় নেতা আরও বলেন, নতুন বাংলাদেশ গড়ার লড়াইয়ে সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের উন্নয়ন সহযাত্রী ছিলেন তিনি। জাতীয় পার্টির রাজনীতিতে তাঁর কর্মকাণ্ড ও অবদান স্মরণীয়। শাহ মোয়াজ্জেম হোসেনের মৃত্যুতে রাজনীতিতে যে ক্ষতি হয়েছে, তা সহসাই পূরণ হবার নয়।

অনুরূপ শোকবার্তায় সাবেক উপপ্রধানমন্ত্রী শাহ মোয়াজ্জেম হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ্।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: