জেলা পরিষদ নির্বাচন : ৬নং ওয়ার্ডের সদস্য পদে অ্যাডভোকেট গিয়াস বিজয়ী

প্রকাশিত: ৩:৫৩ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০২২

জেলা পরিষদ নির্বাচন : ৬নং ওয়ার্ডের  সদস্য পদে অ্যাডভোকেট গিয়াস বিজয়ী

 

বিশ্বনাথ প্রতিনিধি

সিলেট জেলা পরিষদ নির্বাচনে ৬নং (বিশ্বনাথ উপজেলা) ওয়ার্ডে তালা প্রতীক নিয়ে ৭০টি ভোট পেয়ে সদস্য পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ। তার একমাত্র প্রতিদ্ব››দ্বী প্রার্থী জেলা পরিষদের সাবেক সদস্য ও জাতীয় পার্টি নেতা সহল আল রাজী চৌধুরী বৈদ্যুতিক পাখা প্রতীকে পেয়েছেন ৩১টি ভোট।

সোমবার (১৭ অক্টোবর) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত পৌর শহরের রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ওয়ার্ডের ১০৬ জন ভোটারের মধ্যে ১০১ জন ভোটার নিজেদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গ্রহন শেষে বিকেল আড়াইটার দিকে ভোটের ফলাফল ঘোষণা করেন কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা।

এছাড়া ওই ভোট কেন্দ্রে ২নং সংরক্ষিত ওয়ার্ডের প্রতিদ্ব››দ্বী প্রার্থীদের মধ্যে আফিয়া বেগম হরিণ প্রতিকে ৪৩টি, সুষমা সুলতানা রুহি দোয়াত-কলম প্রতীকে ৩৯টি শামীমা আক্তার ঝিনু টেবিল ঘড়ি প্রতীকে ১০টি ও বেগম স্বপ্না শাহীন ফুটবল প্রতীকে ৯টি ভোট পেয়েছেন।

এদিকে ফলাফল ঘোষণার পর পরই তালা প্রতীকে প্রার্থী উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গিয়াস উদ্দিনকে নিয়ে তাৎক্ষনিক মিছিল করেন তার সমর্থকরা। এসময় সাংবাদিকদের কাছে বক্তব্যকালে বিজয়ী অ্যাডভোকেট গিয়াস তার প্রতিক্রিয়ায় বলেন, এ বিজয় বিশ্বনাথবাসীর বিজয়, এ বিজয় দূর্নীতির বিরুদ্ধে বিজয়। তাই আমি আগামী দিনে সর্বস্তরের মানুষকে সাথে নিয়ে বিশ্বনাথকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে কাজ করে যাব। আর এতে সর্বমহলের দোয়া ও সার্বিক সহযোগীতা প্রয়োজন

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: